হোম » সারাদেশ » গোবিন্দগঞ্জ পৌরসভার পক্ষ থেকে সংস্কার কাজে এডিবি’র অর্থ বিতরণ

গোবিন্দগঞ্জ পৌরসভার পক্ষ থেকে সংস্কার কাজে এডিবি’র অর্থ বিতরণ

গোবিন্দগঞ্জ(গাইবান্ধা) থেকে আঃ খালেক মন্ডলঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌরসভার পক্ষ থেকে বিভিন্ন প্রতিষ্ঠানে সংস্কারের কাজ করার লক্ষ্যে প্রাপ্ত এডিবি’র বরাদ্দ থেকে অর্থ বিতরণ করা হয়েছে। শুক্রবার (১৫ মার্চ) সন্ধ্যায় গোবিন্দগঞ্জ উপজেলা হাট-বাজার কুলি শ্রমিক কার্যালয়ে বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠনের অফিস সংস্কার কাজের জন্য নগদ অর্থ প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এদিন তিনটি সংগঠনকে নগদ দুই লক্ষ টাকা বিতরণ করেন পৌর মেয়র জেলা আওয়ামী লীগের সদস্য ও শহীদ পরিবারের সন্তান মুকিতুর রহমান রাফি। সংগঠনগুলো হচ্ছে উপজেলা হাট-বাজার কুলি শ্রমিক ইউনিয়ন, উপজেলা দর্জি শ্রমিক ইউনিয়ন এবং উপজেলা ডেকোরেটর শ্রমিক ইউনিয়ন।

এর আগে চাঁদপুর খলসী জামে মসজিদের উন্নয়নকাজের জন্য নগদ ২ লাখ টাকা বিতরণ করা হয়। এছাড়া পৌরসভার ৮ নং ওয়ার্ডের গোবিন্দগঞ্জ দক্ষিণ বাস স্ট্যান্ড (গোলাপবাগ) জামে মসজিদে ২ লাখ এবং পৌরসভাস্থ বাংলাদেশ কেমিষ্টস্ এন্ড ড্রাগিষ্টস্ সমিতিকে ২ লাখ টাকা প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন প্যানেল মেয়র-২ ও ৬নং ওয়ার্ড কাউন্সিলর রিমন তালুকদার, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির উপজেলা সভাপতি এম এ মতিন মোল্লা, উপজেলা দর্জি শ্রমিক ইউনিয়নের সভাপতি রওশন আলম, সাধারণ সম্পাদক শাহারুল ইসলাম; উপজেলা কুলি শ্রমিক ইউনিয়নের সভাপতি সাইদুর রহমান, সাধারণ সম্পাদক সুকুমার; উপজেলা ডেকোরেটর শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম প্রমুখ।

error: Content is protected !!