হোম » সারাদেশ » বাতশিরি গ্রাম উন্নয়ন সংস্থার ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ

বাতশিরি গ্রাম উন্নয়ন সংস্থার ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ

দাগনভূঞা প্রতিনিধি: দাগনভূঞা উপজেলার রাজাপুর ইউনিয়নের বাতশিরি গ্রাম উন্নয়ন সংস্থার উদ্যোগে অসহায়দের মধ্যে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার (১৫ মার্চ) দুপুরে বাতশিরি সরকারি প্রাথমিক বিদ্যালয় হলরুমে এ বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতি ফেনী জেলার সাধারণ সম্পাদক ও অত্র সংস্থার সভাপতি মোহাম্মদ তাজুল ইসলামের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক ঈমাম হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন বাতশিরি বায়তুল আজিম জামে মসজিদের খতিব মাওলানা আল আমিন, স্থানীয় ইউপি সদস্য নাসিমা আক্তার,দাগনভূঞা রিপোর্টার্স ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক মো আবদুল মুনাফ পিন্টু   দাগনভূঞা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন, বাতশিরি তালিমুল কোরআন মাদ্রাসার সাধারণ সম্পাদক ওলি আহমদ, অত্র সংস্থার সিনিয়র সহ সভাপতি মাষ্টার জসিম উদ্দিন, সহ সাধারণ সম্পাদক জাহেদুল হক জাবেদ ও এম.আর.সি জৈব সার কারখানার স্বত্বাধিকারী মোঃ সাইফুল ইসলাম প্রমুখ। এছাড়াও অত্র সংস্থার ফরহাদ, মোঃ শাহীন, রিমন, মনির, সৈনিক, রিয়াদ ও জয়নাল আবেদনী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা ও উপকারভোগীরা উপস্থিত ছিলেন।
এসময় এলাকার অসহায় হতদরিদ্র ৯৫ জন মানুষের মাঝে এ ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। খাদ্য ও ইফতার সামগ্রীর মধ্যে রয়েছে খেজুর, ট্যাং, চিনি, ছোলা, আলু ঢাল, চিড়া, মুড়ি, পেঁয়াজ, দুধ পাউডার ইত্যাদি। সংস্থাটির সংশ্লিষ্টরা বলেন, অত্র সংস্থার উদ্যোগে ইতিমধ্যে ক্যান্সার আক্রান্ত অসহায় রোগীকে সহায়তা প্রদান করা হয়েছে। কোভিড-১৯ মহামারী সময়ে এলাকার মানুষের পাশে দাঁড়িয়ে সহযোগিতা করা হয়েছে ও দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। এই ধরণের মানবিক কার্যক্রম আগামীতেও অব্যাহত থাকবে।
error: Content is protected !!