হোম » সারাদেশ » পোরশাবাসীকে রমজানের পবিত্রতা রক্ষা করার আহ্বান জানান উপজেলা চেয়ারম্যান

পোরশাবাসীকে রমজানের পবিত্রতা রক্ষা করার আহ্বান জানান উপজেলা চেয়ারম্যান

ইসমাইল হোসেন, পোরশা (নওগাঁ) প্রতিনিধিঃ রমজানের পবিত্রতা রক্ষা করে রোজা নামাজ এবাদত করার ও ব্যবসায়ীদের প্রতি দ্রব্যমূল্য সহনশীন রাখার অনুরোধ জানিয়ে বর্ষা উপজেলার সকল জনগণকে শুভেচ্ছা জ্ঞাপন করলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ শাহ্ মঞ্জুর মোর্শেদ চৌধুরী।

আসসালামু আলাইকুম সুপ্রিয় পোরশা উপজেলা বাসী আপনারা জানেন আগামীকাল থেকে পবিত্র মাহে রমজান শুরু হতে যাচ্ছে লক্ষ্যে আপনাদের সবার প্রতি রইল প্রাণঢালা শুভেচ্ছা। আল্লাহ সবাইকে রমজানের পবিত্রতা হাসিল করে সিয়াম সাধনার তৌফিক দান করুক। এর উসিলা করে সবাইকে পাঁচ ওয়াক্ত নামাজ ও রমজানের রোজা পালন করার তৌফিক দান করুক।

এই পবিত্র মাসের শিক্ষা নিয়ে আমরা যেন নির্লোভ হয়ে সুদ ঘুষ দুর্নীতির ঊর্ধ্বে থেকে মানব সেবা করে যেতে পারি এই দোয়া করি রাব্বুল আলামিনের কাছে।

এ উদ্দেশ্যে উপজেলার সকল ব্যবসায়ীদের দ্রব্যমূল্য খরিদ্দার এর ক্রয়ক্ষমতার মধ্যে রাখার অনুরোধ করেন । রোজাদারকে এফতার ও সেহেরির খাবারে ভেজাল মুক্ত রাখার অনুরোধ করছি। আজ সোমবার দুপুরে তার  অফিসে সাংবাদিকের এক প্রশ্নের জবাবে  উপজেলা বাসীদের উদ্দেশ্যে  এসব কথা বলেন মানবতার ফেরিওয়ালা জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান।

error: Content is protected !!