হোম » সারাদেশ » ভৈরবে রমজানের পবিত্রতা রক্ষা ও দ্রব্যমূল্য স্থিতিশীল রাখা প্রস্তুতিমূলক সভা

ভৈরবে রমজানের পবিত্রতা রক্ষা ও দ্রব্যমূল্য স্থিতিশীল রাখা প্রস্তুতিমূলক সভা

এম আর ওয়াসিম, ভৈরব কিশোরগঞ্জ প্রতিনিধি : হালিম,ভৈরব প্রতিনিধি: ভৈরবে রমজানের পবিত্রতা রক্ষা ও দ্রব্যমূল্য স্থিতিশীল রাখা ১৭ মার্চ জাতির পিতা বঙ্গ-বন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম বার্ষিকী  জাতীয় মিশু দিবস  এবং মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন উপলক্ষ্যে প্রস্তুতিতিমূলক সভা   ও মাসিক আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে ।
উপজেলা প্রশাসনের আয়োজনে সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম গোলাম মোর্শেদ এর সভাপতিত্বে প্রস্তুতিমূলক সভায় বক্তব্য রাখেন,  ভৈরব পৌরসভার মেয়র আলহাজ্ব ইফতেখার হোসেন বেণু, ভৈরব চেম্বার অব  কমার্সের সভাপতি রোটারিয়ান আলহাজ্ব হুমায়ুন কবির, ভৈরব থানার ওসি শফিকুল ইসলাম,হাইওয়ে থানা,নৌ-থানা,র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের ডিএডিসহ জনপ্রতিনিধিরা ।
এ সময়  বক্তারা রমজানের পবিত্র রক্ষা  এবং দ্রব্য মূল্য স্থিতিশীল রাখা,মূল্য তালিকা টানানো,ওজনে যেন কম না দেয় সেজন্য ব্যবসায়ীদের প্রতি আহবান জানান । তবে কোন ব্যবসায়ীর বিরুদ্ধে অভিযোগ পেলে ভ্র্যাম্যমান আদালতের মাধ্যমে ব্যবস্থা নেয়া হবে বলে হুশিয়ারী দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা । এছাড়া মাদক ,জুয়া,চুরি,ছিনতাই রোধে জনগণের সহযোগিতা চান ভৈরব থানা ও নৌ-থানার ওসি ।
error: Content is protected !!