হোম » সারাদেশ » তজুমদ্দিনে এমপি শাওনকে নাগরিক সংবর্ধনা 

তজুমদ্দিনে এমপি শাওনকে নাগরিক সংবর্ধনা 

মেহেদী হাসান মামুন : ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন টানা চতুর্থবারের মত নির্বাচিত হওয়ায় জমকালো আয়োজনের মধ্য দিয়ে তাকে নাগরিক সংবর্ধনা দেওয়া হয়েছে। এ সংবর্ধনার আয়োজন করেন তজুমদ্দিন উপজেলা পরিষদ।
১০ মার্চ রবিবার বিকেলে উপজেলার ডাকবাংলো স্টেডিয়াম মাঠে এমপি শাওনকে এ সংবর্ধনা প্রদান করেন উপজেলাবাসী। পরে সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান স্বাধীনতা কনসার্টের আয়োজন করা হয়।
জাতীয় সংগীত পরিবেশনার মধ্য দিয়ে স্বাধীনতা কনসার্টের শুভ উদ্বোধন করেন এমপি শাওন। উদ্বোধন শেষে একে একে মঞ্চ মাতাতে আসেন বাংলাদেশের জনপ্রিয় শিল্পী প্রতিক হাসান, কর্নিয়া, আসরিফ খান, আরমান আলিফ, রেশমী ও বাউল ব্যান্ড।
এ সময় নাগরিক সংবর্ধনা ও স্বাধীনতা কনসার্টের প্রধান অতিথির বক্তব্য এমপি শাওন বলেন, স্মার্ট বাংলাদেশে অংশ হিসেবে সবার আগেই লালমোহন ও তজুমদ্দিন উপজেলারকে স্মার্ট উপজেলায় রুপান্তর করে হবে। এজন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান তিনি।
সংবর্ধনা অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, তজুমদ্দিন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন দুলাল, উপজেলা নির্বাহী অফিসার শুভ দেবনাথসহ আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মী, ইউনিয়নের চেয়ারম্যান ও ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, প্রথমবারের মতো ভোলার তজুমদ্দিনে স্বাধীনতা কনসার্টের ঘোষণা আসার পর থেকে তারুণরা অধীর আগ্রহে অপেক্ষা করছিল। এ দিনের দুপুর থেকেই হাজার হাজার মানুষের ডল নামে উপজেলার ডাকবাংলো স্টেডিয়াম মাঠে।
error: Content is protected !!