হোম » সারাদেশ » ফুলবাড়ীতে এক বৃদ্ধার মরদেহ উদ্ধার

ফুলবাড়ীতে এক বৃদ্ধার মরদেহ উদ্ধার

ফুলবাড়ী প্রতিনিধি : দিনাজপুরের ফুলবাড়ীতে মেনহাজুল ইসলাম (৫০) নামের এক ভাঙারী ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। সোমবার (১১ মার্চ) উপজেলার শিবনগর ইউনিয়নের আমডুঙ্গিহাট-রাঙ্গামাটি সড়কে ফুলবাড়ী কোল্ড ষ্টোরেজ সংলগ্ন মৎসপাড়া গ্রামের মাঝামাঝি ডারকি ডোবা কালভার্টের উপর থেকে মরদেহটি উদ্ধার করেন পুলিশ।
নিহত মেনহাজুল ইসলাম ফুলবাড়ী পৌর এলাকার পশ্চিম গৌরপাড়া গ্রামের মৃত ইউসুফ আলীর ছেলে। তিনি পেশায় একজন ভাঙারী ব্যবসায়ী।
পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, মেনহাজুল প্রতিদিনের মতো রোববার (১০ মার্চ) দুপুরে খাওয়া দাওয়া শেষে ভাঙারী মালামাল সংগ্রহের জন্য বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর আর বাড়ি ফেরেনি। পরেরদিন সোমবার সকালে স্থানীয়রা উপজেলার শিবনগর ইউনিয়নের আমডুঙ্গিহাট-রাঙ্গামাটি সড়কের ফুলবাড়ী কোল্ড ষ্টোরেজ সংলগ্ন মৎস্যপাড়া গ্রামের মাঝামাঝি ডারকি ডোবা কালভার্টের উপরে মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে জানায়।
মেনহাজুল ভাড়ায় চালিত চার্জার ভ্যান নিয়ে বিভিন্ন এলাকা থেকে ভাঙারী সংগ্রহ করে পশ্চিম গৌরীপাড়া এলাকার মকবুলের দোকানে বিক্রি করত। রোববার রাত গভীর হলেও স্বামী বাড়ি না ফেরায়, তার স্ত্রী ফুলো বানু তাকে খুঁজতে থাকে। পরেরদিন সোমবার সকালে সমাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে তার মরদেহর ছবি দেখে এলাকাবাসী ফুলো বানুকে মেনহাজুলের মরদেহের ছবি দেখালে ঘটনাস্থলে গিয়ে তার স্ত্রী মরদেহের পরিচয় সনাক্ত করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে সুরতহাল শেষে মেনহাজুল ইসলামের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান বলেন,  সোমবার  সকালে স্থানীয়দের কাছে খবর পেয়ে একটি মরদেহ উদ্ধার করা হয়েছে। পেশায় তিনি একজন ভাঙারী সংগ্রহকারী। নিহতের শরীরে আঘাতের কোন চিহ্ন নেই। পুলিশ মৃত্যুর রহস্য উদঘাটনে ইতিমধ্যেই কার্যক্রম শুরু করেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবারে সাথে কথা বলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
error: Content is protected !!