হোম » সারাদেশ » নাটোর বড়াইগ্রাম চাঞ্চল্যকর হত্যা মামলার  আসামী গ্রেফতার।

নাটোর বড়াইগ্রাম চাঞ্চল্যকর হত্যা মামলার  আসামী গ্রেফতার।

আবুল হাশেম, রাজশাহী বিভাগীয় প্রতিনিধিঃ নাটোরের বড়াইগ্রামে চাঞ্চল্যকর হত্যা মামলার আসামীকে ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার করেছে র‍্যাব-৫। আসামীগণ পূর্ব পরিকল্পিতভাবে বাদীর ছেলে মৃত শামীম হোসেন (২২) ও মোঃ সোহান (১৯), পিতা-মোঃ লোকমান সরকার, সাং-বোর্ণী, থানা-বড়াইগ্রাম, জেলা-নাটোরদ্বয়ের বিরুদ্ধে চুরির মিথ্যা অপবাধ দিয়ে আসামী মোঃ আসলাম (৩৫) বাদীর ছেলে মৃত শামীম হোসেন (২২) ও মোঃ সোহান (১৯)কে ডেকে গত ইং ০৫/০৩/২০২৪  তারিখ সকাল অনুমান ১০.৩০ ঘটিকা হতে দুপুর অনুমান ১২.৪৫ ঘটিকা পর্যন্ত বড়াইগ্রাম থানাধীন বোণী গ্রামস্থ হরতকীতলা নামক স্থানে ৪নং আসামীর ডেকোরেটর দোকান ঘরে অন্যায়ভাবে আটক করে রাখে।

এজাহারনামীয় অন্যান্য আসামীগণ পরস্পর যোগসাজসে বাদীর ছেলে মোঃ শামীম হোসেন (২২)কে হত্যার উদ্দেশ্যে জিআইপাইপ, হাতুড় ও লাঠি দ্বারা শামীম হোসেন (২২) ও মোঃ সোহান (১৯) দ্বয়কে আঘাত করে শরীরের বিভিন্ন জায়গায় গুরুতর রক্তাক্ত জখম করে। আশেপাশের লোকজন এগিয়ে আসলে আসামীগণ দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

পরবর্তীতে স্থানীয় লোকজন জখমীদ্বয়কে উদ্ধার পূর্বক চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, বড়াইগ্রাম এ নিয়ে গেলে হাসপাতালের কতর্ব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য গুরুতর জখমী মোঃ শামীম হোসেনকে রাজশাহী মেডিকেল কলেজ, হাসপাতালে রেফার্ড করে। রাজশাহী মেডিকেল কলেজ, হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইং ০৫/০৩/২০২৪ অনুমান রাত ১০.০৫ ঘটিকায় ভিকটিম শামীম মারা যান। পরবর্তীতে মৃত শামীম হোসেন এর পিতা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। উক্ত মামলা রুজুর পর থেকেই আসামী মোঃ আসলামসহ ঘটনার সাথে জড়িত অন্যান্য আসামীগণ আত্নগোপনে চলে যায়।

মামলার তদন্তকারী অফিসার আসামীদের গ্রেফতারের জন্য সিপিসি-২, নাটোর, র‍্যাব-৫ বরাবর অধিযাচনপত্র প্রদান করেন। তৎপ্রেক্ষিতে র‍্যাব গোয়েন্দা নজরদারী বৃদ্ধিসহ ছায়াতদন্ত শুরু করে। র‍্যাব-৫, নাটোর ক্যাম্প গোয়েন্দা তথ্য ও তথ্য প্রযুক্তির মাধ্যমে ঘটনার সাথে জড়িত আসামী মোঃ আসলাম এর অবস্থান সনাক্ত পূর্বক জানতে পারে যে, আসামী মোঃ আসলাম নাটোর জেলার বড়াইগ্রাম থানাধীন ২নং বড়াইগ্রাম ইউনিয়নের অন্তগর্ত রয়না মৌজস্থ চকপাড়া গ্রামের নাজমুল স্মৃতিসংঘের ক্লাবের বারান্দায় করছে।

তৎপ্রেক্ষিতে সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‍্যাব-৫, রাজশাহী অভিযান পরিচালনা করে ইং ০৭/০৩/২০২৪ তারিখ ১৭.২৫ ঘটিকায় নাটোর জেলার বড়াইগ্রাম থানার মামলা নং-০৫, তারিখ-০৬/০৩/২০২৪ খ্রিঃ, ধারা- ১৪৩/৩৪২/৩২৩/৩২৫ /৩০৭/৩০২/১১৪/৩৪ পেনাল কোড ১৮৬০ এর আসামী মোঃ আসলাম উদ্দিন (৩৮), পিতা-মৃত মফিজ উদ্দিন, সাং-পিত্তভাগ থানা-বড়াইগ্রাম, জেলা-নাটোর’কে উক্ত স্থান হতে গ্রেফতার করা হয় ৷

উপরোক্ত ঘটনায় গ্রেফতারকৃত আসামীকে নাটোর জেলার বড়াইগ্রাম থানায় হস্তান্তর করা হয়েছে।

error: Content is protected !!