হোম » সারাদেশ » জামান মেমোরিয়াল একাডেমির  বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ

জামান মেমোরিয়াল একাডেমির  বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ

টঙ্গী প্রতিনিধি: গাজীপুর সিটির ৫৩ নং ওয়ার্ড টঙ্গীর বড় দেওড়ায় অবস্থিত স্বনামধন্য শিক্ষাপ্রতিষ্ঠান জামান মেমোরিয়াল একাডেমির বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ২০২৪ এর পুরষ্কার বিতরণী অনুষ্ঠান গতকাল রোববার সন্ধ্যার পর একাডেমির মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে।
এ অনুষ্ঠানে একাডেমির পরিচালনা কমিটির সভাপতি মোঃ মোস্তফা কামাল হুমায়ুন হিমুর সভাপতিত্বে ও অধ্যক্ষ মোছা: নুসরাত জাহানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ও যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব জাহিদ আহসান রাসেল এমপি।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক আব্দুল গাফফার, যুব ও ক্রীড়া উপকমিটির সদস্য আসাদুজ্জামান বাদশা, সিটির ৩৮ নং ওয়ার্ড কাউন্সিলর মনিরুজ্জামান মনির, সাংস্কৃতিক ব্যক্তিত্ব প্রদীপ অধিকারী, ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মো: মজিবুর রহমান মাস্টার, শিক্ষানুরাগী মো: রুহুল আমিনসহ প্রমুখ।
আলোচনা সভা শেষে একাডেমির বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার বিজয়ী ছাত্র-ছাত্রীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। এসময় একাডেমির অন্যান্য শিক্ষক-শিক্ষিকা, অতিথি ও অভিভাবকবৃন্দসহ ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।
error: Content is protected !!