হোম » সারাদেশ » নন্দীগ্রামে মিথ্যা তথ্য দিয়ে কলেজের বিরুদ্ধে মানববন্ধন করানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন

নন্দীগ্রামে মিথ্যা তথ্য দিয়ে কলেজের বিরুদ্ধে মানববন্ধন করানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার নন্দীগ্রামে মিথ্যা তথ্য দিয়ে কলেজের বিরুদ্ধে মানববন্ধন করানোর প্রতিবাদে নন্দীগ্রাম মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ৩রা মার্চ রবিবার বেলা ১১টায় মিডিয়া সেন্টারে উপস্থিত হয়ে পৌর শহরের ৭নং ওয়ার্ডের কলেজ পাড়ার মো: ইরফান আলী প্রামানিক ও মুসা শেখ এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

লিখিত বক্তব্য ইরফান আলী বলেন, গত ১৬ই ফেব্রæয়ারি ২০২৪ ইং তারিখে নন্দীগ্রাম বঙ্গবন্ধু চত্ত¡রে মনসুর হোসেন ডিগ্রী কলেজের নিয়োগ বাণিজ্য বিষয় উল্লেখ করে ১৩ জনের একটি মানববন্ধন অনুষ্টিত হয়।

উক্ত মানববন্ধন নিয়ে ‘‘দৈনিক করতোয়া’’ পত্রিকাসহ বিভিন্ন পত্রিকায় অত্র কলেজের নিয়োগ বাণিজ্য ও বিভিন্ন অনিয়ম সংক্রান্ত সংবাদে আমাদের ছবি বক্তব্য প্রকাশিত হয়েছে। যা সম্পূর্ন মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন।

প্রকৃত পক্ষে আমাদেরকে আজমীর, দুলাল ও ফজলু দলীয় প্রোগ্রামের কথা বলে মানববন্ধনে দাড় করায় এবং ছবি ও সংবাদ তৈরী করে, আমাদের নামে বক্তব্য নিয়ে বিভিন্ন
পত্রিকায় প্রকাশ করে, আমাদের সাথে প্রতারণা ও নন্দীগ্রাম মনসুর হোসেন ডিগ্রী কলেজের মানক্ষুন্ন করেছে। এই মিথ্যা বানোয়াট মানববন্ধনের বিরুদ্ধে সংবাদ সম্মলনের মাধ্যমে আমরা তীব্র্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

অপরদিকে জানতে চাইলে আজমীর, দুলাল ও ফজলু জানান, আমরা ইরফান ও মুসাকে মানববন্ধনে ডেকে আনি নাই তারা তাদের নিজের ইচ্ছায় মানববন্ধনে
এসেছে।

error: Content is protected !!