হোম » সারাদেশ » অ্যাপল রিয়েল এস্টেটের ৩য় বর্ষপূর্তি উদযাপন

অ্যাপল রিয়েল এস্টেটের ৩য় বর্ষপূর্তি উদযাপন

আওয়াজ অনলাইন : গত ২১শে ফেব্রুয়ারি, বুধবার রাত ৮ টায় Apple রিয়েল এস্টেট নিউবারিপার্ক, রেডব্রিজ তার ৩য় বর্ষের পূর্ণতা উদযাপন করেছে এবং ৪ বছরে পা দিয়েছে। এখানে উল্লেখ করা প্রয়োজন যে আজ ছিল বাংলাদেশের একটি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস। অ্যাপল রেয়াল  এস্টেটের ডিরেক্টর জনাব আফসার হুসেন এনাম অনুষ্ঠানটি হোস্ট করেন এবং তিনি স্থানীয় সম্প্রদায়ের নেতা, গণ্যমান্য ব্যক্তি এবং বাসিন্দাদের তার সাথে উদযাপন এবং ব্যবসা ও যাত্রায় প্রার্থনা করার জন্য আমন্ত্রণ জানান। 
শুরুতে মুনাজাত আদায় করেন ইমাম হাফিজ শোয়াইব। সবাই প্রার্থনায় যোগ দেন এবং আফসার হোসেন এনাম এর ব্যবসা সফল হওয়ার জন্য শুভেচ্ছা জানান এবং গাজায় নিহত ফিলিস্তিনিদের জন্য বিশেষ প্রার্থনা করা হয়। মোনাজাতের পর জনাব আফসর আমন্ত্রিত অতিথিদের স্বাগত বক্তব্য প্রদান করেন এবং তাদের উপস্থিতি এবং তার যাত্রা জুড়ে তাকে সমর্থন করার জন্য ধন্যবাদ জানান এবং ভবিষ্যতে সকলের সমর্থনের জন্য অনুরোধ করেন। 
তারপরে জনাব আফসর হুসেইনকে ফুল দিয়ে সংবর্ধনা দেন অতিথিরা। আলোচনায় অংশ নেওয়া নিম্নলিখিত বক্তারা হলেন ইমাম হাফিজ শুয়াইব, এমদাদ হুসাইন , হামিদ আফিন্দি, সুরব হোসেন, নজরুল হোসেন, সেলিম আহমেদ ,সাহার, সিরাজ, খালেদ, নাসির, অহিদ উদ্দিন, শাহীন চৌধুরী,আজম , নওফল জামিল, জহির হোসেন গাউস, এ কালাম, মাহবুব হোসেন, ফারুক, কামাল, সুহেল, আজমল, বদরুল, সাইফুল ও আতিক।
বক্তাদের মধ্যে আলোচনা ছিল অ্যাপল রিয়েল এস্টেটকে তার দুঃসাহসিক কাজ এবং সফল ভবিষ্যতের জন্য শুভেচ্ছা জানানো এবং নিরীহ ফিলিস্তিনিদের সাথে সংহতি জানিয়ে, আল্লাহ তাদের আশীর্বাদ করুন এবং ভয়ঙ্কর আক্রমণ থেকে রক্ষা করুন। আয়োজক জনাব আফসর অনুষ্ঠানটি শেষ করার আগে সবাইকে ধন্যবাদ জানান এবং সকলকে উপভোগ করার জন্য সুস্বাদু খাবার সরবরাহ করেন।
সভা শেষ হয় রাত ১০টায়
error: Content is protected !!