হোম » সারাদেশ » উল্লাপাড়ায় ১৪ বছর পর মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামি গ্রেপ্তার 

উল্লাপাড়ায় ১৪ বছর পর মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামি গ্রেপ্তার 

রায়হান আলীঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ১৪ বছর পর মৃত্যুদন্ডপ্রাপ্ত পলাতক আসামী কে গ্রেফতার করেছে সিরাজগঞ্জ র‍্যাব ১২ এর সদস্যরা। সোমবার বেলা ১২ টার দিকে সিরাজগঞ্জ র‍্যাব ১২ সদর দপ্তরে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব ১২ কোম্পানি কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খান।
এর আগে ২৫ ফেব্রুয়ারী সিরাজগঞ্জ  র‍্যাব ১২ এবং র‍্যাব ৪ সিপিসি-২ এর যৌথ অভিযানে ঢাকার সভারের কর্ণপাড়া এলাকা থেকে সাজাপ্রাপ্ত আসামি  মোঃ শাহাদাত হোসেন (৪৫)  কে গ্রেপ্তার করা হয়। সে উল্লাপাড়া উপজেলার মধুপুর গ্রামের কায়েম মোল্লার ছেলে। ২০১০ সালের ৪ আগস্ট ভোমরা স্থলবন্দর হতে ট্রাক চালক মোঃ জয়নাল হোসেন ও হেলপার রুবেল পাথর বোঝাই ট্রাক নিয়ে গাজীপুর জেলার শ্রীপুর থানার উদ্দেশ্যে যাত্রা শুরু করেন।
পরবর্তীতে ৬ আগস্টে পাথর বোঝাই ট্রাকটি শ্রীরামপুর নামক স্থানে পরিত্যক্ত অবস্থায় পাওয়া যায়। এরপরদিন মানিকগঞ্জ জেলার ঘিওর থানা এলাকা হতে ট্রাক চালক জয়নাল ও হেলপার রুবেলের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় চালকের ভাই জাহাঙ্গীর আলম ঘিওর থানা অজ্ঞাত আসামি করে একটি হত্যা মামলা দায়ের করে। এ মামলায় ২০২৩ সালের ৯ অক্টোবর হত্যাকারী জয়নাল মৃত্যুদন্ড দেয় আদালত।
error: Content is protected !!