হোম » সারাদেশ » ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল উদ্ধারসহ চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার

ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল উদ্ধারসহ চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল উদ্ধারসহ চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার করে পুলিশ।  ঠাকুরগাঁওয়ে একটি চোরাই মোটরসাইকেল উদ্ধারসহ চোর চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে ঠাকুরগাঁও পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে সংবাদ সম্মেলনে  জানান।
পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক।
গ্রেফতারকৃত ব্যক্তিরা হলেন- বালিয়াডাঙ্গী উপজেলার মোড়লহাট বোবড়া গ্রামের মো. মোজাম্মেল হকের ছেলে মো. সাইফুল ইসলাম (২২), রায়মহল নেন্দপাড়া গ্রামের মো. কিসমত আলীর ছেলে মো. সোহেল রানা (২৪) ও সদর উপজেলার ভাওলাহাট (তেতুলিয়া) গ্রামের মো. খোরশেদ আলমের ছেলে মো. আব্দুর রহিম (৩২)।
সংবাদ সম্মেলনে পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক জানান, ২০২৪ সালের ৯ জানুয়ারি মোঃ জসীম উদ্দিন মোড়ল তার মুদির দোকান বন্ধ করে রাত সাড়ে ৯টার দিকে মোটরসাইকেল নিয়ে বাড়ির উদ্দেশে রওয়ানা হন। পথিমধ্যে বোবড়া ঈদগা এলাকায় অজ্ঞাতনামা ৩-৪ জন ব্যক্তি তাকে আটক করে। এবং তার হাত-পা বেঁধে ভুট্টা খেতে ফেলে দেয়। এরপর তারা মোটরসাইকেল ও তার দোকানের চাবি ছিনিয়ে নেয়। এরপর দোকানে গিয়ে তালা খুলে প্রায় ৩০ হাজার টাকার মালামাল চুরি করে।
এ বিষয়ে জসীম উদ্দিন বালিয়াডাঙ্গী থানায় অভিযোগ দায়ের করেন। শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে মোড়লহাট এলাকা থেকে ঘটনার সঙ্গে জড়িত তিন জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতার আসামিদের জিজ্ঞাসাবাদে দেওয়া তথ্য মতে পীরগঞ্জ ভোমরাদহ গাজিপাড়া মো. আমির হোসেন ওরফে ভুট্টুর বসতবাড়ি হতে চোরাই মোটরসাইকেলটি উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে বালিয়াডাঙ্গী থানায় মামলা করা হয়েছে। উক্ত সংবাদ সম্মেলনে জেলার বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।
error: Content is protected !!