হোম » সারাদেশ » আনন্দঘন পরিবেশে জামালপুর প্রেসক্লাবের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত 

আনন্দঘন পরিবেশে জামালপুর প্রেসক্লাবের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত 

রবিউল হাসান লায়ন : আনন্দঘন ও উৎসব মুখর পরিবেশে জামালপুর  প্রেসক্লাবের  ২০২৪ সালের বার্ষিক বনভোজন অনুষ্টিত হয়েছে। শনিবার দিনব্যাপি শহরের লুইস ভিলেজ রিসোর্ট এন্ড পার্কে জামালপুর প্রেসক্লাবের আওতায় কর্মরত সাংবাদিক, তাদের পরিবার পরিজন ও অতিথিদের নিয়ে বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়। এ উৎসবে যোগ দেন জামালপুরের জেলা প্রশাসক মো. শফিউর রহমান, পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএমসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী, সরকারি বেসরকারি দপ্তরের কর্মকর্তা-কর্মচারী ও জনপ্রতিনিধিগণ।
জামালপুর প্রেসক্লাবের এ বনভোজনে অতিথিদের অংশ গ্রহনে বনভোজনের আনন্দ আরও একধাপ বেড়ে যায়।
বনভোজনে উপস্থিত অতিথিদের নিয়ে দুপুরের মধ্যাহ্ন ভোজের পর শুরু হয় সাংবাদিকদের সহধর্মিনী, পরিবার পরিজন ও শিশুদের নিয়ে এক খেলাধুলার প্রতিযোগিতা। বনভোজন বাস্তবায়নে সার্বাঙ্গীন ভূমিকা পালন করেন জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা ও সাধারণ সম্পাদক লুৎফর রহমান।
তাদের নেতৃত্বে প্রেসক্লাবের অন্যান্য নেতৃবৃন্দ থেকে শুরু করে সদস্য ও সহযোগী সদস্যরা বিভিন্ন ইভেন্ট দায়িত্বের সাথে পরিচালনা করে। বনভোজনের সবচেয়ে  আকর্ষনীয় পর্ব ছিল র‌্যাফেল ড্র। সবশেষে খেলাধুলা ও লটারির বিজয়ী ভাগ্যবানদের হাতে পুরস্কার তুলে দেন জেলা প্রশাসক মো. শফিউর রহমানসহ প্রেসক্লাবের নেতৃবৃন্দ।
প্রতি বছরের ন্যায় এ বছরেও সাংবাদিকবৃন্দ তাদের পরিবার পরিজন নিয়ে দিনভর আনন্দ উৎসবে সময় পার করেন।
error: Content is protected !!