হোম » সারাদেশ » বগুড়ার শাহীন স্কুলের দিনব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পিঠা উৎসব- অনুষ্ঠিত 

বগুড়ার শাহীন স্কুলের দিনব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পিঠা উৎসব- অনুষ্ঠিত 

এম এ রাশেদ,বগুড়া জেলা প্রতিনিধিঃ শাহীন স্কুল বগুড়া শাখার আয়োজনে দিনব্যাপি  বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পিঠা উৎসব ও পুরষ্কার বিতরন অনুষ্ঠান শাহীন স্কুল এন্ড কলেজ ও শাহীন শিক্ষা পরিবারের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মুহাম্মদ মাছুদুল আমীন শাহীন এর সভাপতিত্বে শনিবার (১০ই ফেব্রুয়ারি) উপশহর খেলার মাঠে অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সকালে  উক্ত অনুষ্ঠান বেলুন উড়িয়ে উদ্বোধন করেন  প্রধান অতিথি বগুড়া জেলা  সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার জাভেদ আখতার।
জাতীয় সংগীতের মধ্য দিয়ে জাতীয় ও ক্রিয়া পতাকা উত্তোলন এবং শিক্ষার্থীদের অংশগ্রহণে মার্চ পাস্ট, ক্রিয়া শপথ বাক্য পাঠ ও মশাল প্রজননের মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়। এরপর শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোজ্ঞ ডিসপ্লে পরিবেশন করা হয়।
অনুষ্ঠানে  আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার এম এম মাহবুবুর রহমান,বগুড়া সদর উপজেলা সহকারী শিক্ষা অফিসার সাজিদুল ইসলাম, আব্দুল ওয়াহেদ। আরোও উপস্থিত ছিলেন বগুড়া শাখা নির্বাহী পরিচালক  মোঃ আলমগীর হোসেন, খন্দকার মোশারফ হোসেন বাবু, শাহীন স্কুল বগুড়া শাখার অধ্যক্ষ রুহুল আমিন মাধ্যমিক শাখার পরিচালক আনিসুর রহমান আনিস এবং উপশহর শাখার হিসাব রক্ষক রাকিব হাসানসহ অত্র বিদ্যালয়ের সকল শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা- কর্মচারী  ও অভিভাবকবৃন্দ।

Loading

error: Content is protected !!