হোম » সারাদেশ » ঠাকুরগাঁওয়ে স্বেচ্ছাসেবক লীগ নেতার বিরুদ্ধে জমি দখলের অভিযোগ : আদালতে মামলা দায়ের

ঠাকুরগাঁওয়ে স্বেচ্ছাসেবক লীগ নেতার বিরুদ্ধে জমি দখলের অভিযোগ : আদালতে মামলা দায়ের

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে জেলা স্বেচ্ছাসেবকলীগ এর সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুনাম ও তার স্ত্রীর বিরুদ্ধে দলীয় শক্তির অপব্যবহার করে জমি দখল ও প্রাণনাসের  হুমকি’র অভিযোগ উঠেছে। এ বিষয়ে আদালতে একটি মামলা দায়ের হয়েছে।
মামলার বিবরণে জানাযায়,  স্বেচ্ছাসেবকলীগ নেতা কামরুজ্জামান সুনাম সদর উপজেলা ৯নং বেগুনবাড়ী বান্দিগর এলাকায় তার শশুর বাড়িতে বন্টনবীহিন সম্পত্তিতে দীর্ঘদিন ধরেই একটি গরুর থামার করে আসছেন। সস্প্রতি তিনি সে গরুর খামারের পাশে আরো একটি স্থাপনা করতে গেলে তার শাশুড়ি মেরিনা বেগম তাতে বাঁধা দেয়। এসময় কামরুজ্জামান সুনামের স্ত্রী ইসরাত জাহান তার মা মেরিনা বেগমকে মারপিট করে সরিয়ে দেন এবং তারা রাজনৈতিক শক্তি ও লোকবল ব্যবহার করে সেখানে অবস্থান নিয়ে সে জায়গাটি দখলে নেয়ার চেষ্টা করে। কামরুজ্জামান সুনাম একটি বড় রাজনৈতিক দলের নেতা হওয়ায় এলাকার লোকজন ভয়ে ভুক্তভোগী পরিবারটির পাশে তাৎক্ষণিকভাবে দাড়ানোর সাহস পায়নি।
ভুক্তভোগী মেরিনা বেগম জানান, আমার মেয়েকে আমরা একটি জায়গা ব্যবহার করতে দিয়েছি তাতে সে ও তার জামাই একটি গরুর খামার করেছে। কিস্তু তারা আশেপাশের অন্যান্য জমি দখলের অনুমতি দেওয়া হয়নি। তারা তা করতে গেলে আমি বাধা দেই এবং আমার গায়ে হাত তোলা হয়। সেসময় সুনাম বলে আমি বা আমার কেউ এ জমিতে এলে তারা মাটিতে পুতে রেখে দেবে। আমি নিরুপায় হয়ে মেয়ে ও তার জামাইয়ের বিরুদ্ধে আদালতের স্মরনাপন্ন হই।
এ বিষয়ে স্বেচ্ছাসেবকলীগ নেতা কামরুজ্জামান সুনাম জানান, আমার শশুরের পৈত্রিক জমিতে অনেক আগে থেকেই আমার স্ত্রীর গরুর খামার রয়েছে। পাশেই গো খাদ্য রাখার ঘরের নির্মাণ কাজ করতে গেলে শশুর বাড়ির লোকেরাই সেখানে ভাংচুড় চালায় । আর আমার ও আমার স্ত্রীর বিরুদ্ধে আনিত অভিযোগ বানোয়াট ও মিথ্যে। হ্যা, আমার স্ত্রী ও তার মা এর মধ্যে মনোমালিন্য হতে পারে । এটা তাদের মা মেয়ের একান্তই ব্যক্তিগত বিষয়। এখানে আমার বলার কিছু নেই।
error: Content is protected !!