হোম » সারাদেশ » বগুড়ার শিবগঞ্জের আনারুল হত্যা মামলার পলাতক আসামী গ্রেফতার

বগুড়ার শিবগঞ্জের আনারুল হত্যা মামলার পলাতক আসামী গ্রেফতার

এম,এ রাশেদ, বগুড়া জেলা প্রতিনিধিঃ  বগুড়া শিবগঞ্জ উপজেলার হুদাবালা মধ্যপাড়া গ্রামে ভিকটিম আনারুল ইসলাম এর সাথে ধৃত আসামী করিম (৩৪) দের সাথে দীর্ঘদিন যাবত জমিজমা নিয়ে দ্বন্ব চলে আসছিল।
এরই সূত্র ধরে গত ২২ জানুয়ারি বেলা অনুমান ১১ টায় ধৃত আসামীসহ কয়েকজন আসামী পূর্বপরিকল্পিতভাবে ভিকটিমকে এলোপাথারি জখম করে। পরবর্তীতে ভিকটিমকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় এবং চিকিৎসাধীন অবস্থায় ২৪ জানুয়ারি সকাল সাড়ে ৮টায় মৃত্যুবরণ করে।
পরবর্তীতে ভিকটিমের ছেলে বাদী হয়ে শিবগঞ্জ থানায় এই মর্মে একটি অভিযোগ দায়ের করেন। উক্ত অভিযোগের প্রেক্ষিতে শিবগঞ্জ থানা মামলা নং-২৯, তারিখ-২৫/০১/২৪ খ্রি. ধারা-১৪৩/৪৪৭/৩২৩/৩২৫/ ৩০৭/৩০২/৩৭৯/৫০৬/১১৪/৩৪ পেনাল কোড-১৮৬০ রুজু হয়। এ ধরনের হত্যার ঘটনাটি এরই ধারাবাহিকতায় আজ ৩১ জানুয়ারি, র‌্যাব-১২, সিপিএসসি বগুড়া ও র‌্যাব-৪, সিপিসি-২, নবীনগর এর যৌথ অভিযানে ঢাকা জেলার নবীনগর, সাভার এলাকা হতে পিতা মোহাম্মদ আবু বক্কর সিদ্দিক পুত্র মোঃ করিম (৩৪) ’কে গ্রেফতার করা হয়।
উল্লেখ্য যে, ধৃত আসামী গ্রেফতার এড়াতে ও মামলার সাজা থেকে পরিত্রাণ পেতে স্থানীয় আত্মীয়স্বজন ও প্রতিবেশী হতে নিজেকে বিচ্ছিন্ন করে বিভিন্ন কৌশলে দেশের বিভিন্ন স্থানে আত্মগোপনে ছিলো। গ্রেফতারকৃত আসামীকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য শিবগঞ্জ থানায় সোপর্দ করা হয়।
error: Content is protected !!