হোম » সারাদেশ » ভৈরবে  পূর্ব বিরোধের জেরে আওয়ামী লীগ  নেতাকে কুপিয়ে গুরুতর  আহত 

ভৈরবে  পূর্ব বিরোধের জেরে আওয়ামী লীগ  নেতাকে কুপিয়ে গুরুতর  আহত 

এম আর ওয়াসিম ভৈরব (কিশোরগঞ্জ প্রতিনিধি : ভৈরবে পূর্ব বিরোধের জেরে  আওয়ামী লীগ নেতা হুমায়ুন কবির কে  প্রকাশ্যে কুপিয়ে  গুরুতর আহত করেছে বলে অভিযোগ উঠেছে  তারই ভাতিজা মাসুম ও মোমেনসহ প্রতিপক্ষদের বিরুদ্ধে।
আহত হুমায়ুন কবির  শ্রী- নগর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-  সভাপতি । প্রত্যক্ষ দর্শীরা জানান, আজ সোমবার  সকাল ৮ টার দিকে  আহত হুমায়ুন কবির  তেয়ারীর চর বাজারে একটি চা দোকানে  বসে ছিলেন  এমন সময়  তার ভাতিজা  মাসুম ও মোমেনসহ ৭/৮ জন  রাম দা সহ দেশীয় অস্ত্র  নিয়ে  কুপিয়ে গুরুতর আহত  করে।
 এ সময়  স্থানীয়  লোকজন তাকে  আহত অবস্থায় উদ্ধার করে  উপজেলা  স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে  যায়।   এ বিষয়ে  আহত হুমায়ুন কবির  জানান, গত ২ বছর আগে  তিনি একটি  জমি কিনেছেন । ওই জমি  গ্রামের অন্য  এক জনের কাছে তিনি বর্গা দিয়েছেন ।
কিন্ত মাসুম  ওই বর্গা চাষীকে তাড়িয়ে  দিয়ে  আমার কাছে  ২ লাখ টাকা চাদাঁ দাবি করে ।  এ বিষয়ে আমি  ভৈরব থানায়  একটি লিখিত অভিযোগ দায়ের  করলে গতকাল পুলিশ  এলে   সে ক্ষিপ্ত হয়ে  আমাকে হত্যার উদ্দেশ্যে আজ সকালে  মাসুম ও তার ভাই মোমেনসহ ৭/৮ জন প্রকাশ্যে কুপিয়ে  আহত করে।
এ বিষয়ে অভিযুক্ত মাসুম অভিযোগ  অস্বীকার  করে বলেন, তিনি লিয়াকত  মিয়ার কাছ থেকে ২ বছর আগে ২২ শতাংশ  জমি কিনেছেন । এ নিয়ে  এলাকায়  একাধিক বার সালিসি বৈঠকে তার পক্ষে  রায় এসেছে । অথচ হুমায়ুন কবির  তার বিরুদ্ধে  মিথ্যা চাদাঁ বাজির অভিযোগ করেছেন।
এ বিষয়ে  শ্রী- নগর ইউনিয়নের চেয়ারম্যান হারুন  অর রশীদ  জানান, ২ পক্ষের  মধ্যে  জমি নিয়ে  দ্বন্দ্ব ।  গতকাল  হুমায়ুন কবিরের কাছ থেকে শোনেছি তিনি  থানায় একটি অভিযোগ   করেছেন। শোনেছি আজ সকালে  হুমায়ুন  কবির আহত হয়েছেন।
এ বিষয়ে  ভৈরব থানার অফিসার ইনচার্জ  মোহাম্মদ  সফিকুল ইসলাম  জানান, লিখিত অভিযোগ  পেলে আইনগত ব্যবস্থা  নেয়া হবে।
error: Content is protected !!