হোম » সারাদেশ » ক্রীড়া শক্তি ক্রীড়াই বল, মাদক ছেড়ে মাঠে চল -এমপি জাহিদ

ক্রীড়া শক্তি ক্রীড়াই বল, মাদক ছেড়ে মাঠে চল -এমপি জাহিদ

মোঃ জাহাঙ্গীর আলম, মানিকগঞ্জ প্রতিনিধিঃ মানিকগঞ্জের দৌলতপুরে কলিয়া ইউনিয়নের অবস্থিত উলাইল মডেল হাই স্কুলে ৩৩ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ করা হয়েছে।
বুধবার ২৪ শে জানুয়ারি দুপুর ১২ টার দিকে উলাইল মডেল হাইস্কুলের আয়োজনে ৩৩তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ করা হয়।
উক্ত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও থানা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আজিজুল হকের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হয়ে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ -১ আসনের নবাগত সংসদ সদস্য সালাউদ্দিন মাহমুদ জাহিদ।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আশিকুর রহমান চৌধুরী, থানা অফিসার ইনচার্জ ওসি, সুমন কুমার আদিত্য,ওসি তদন্ত রণজিৎ সাহা, মহিলা ভাইস চেয়ারম্যান জাহানারা বেগম, সদর চকমিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শফিকুল ইসলাম,
কলিয়া ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান,ধামশ্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইদ্রিস আলী, চরকাটারি ইউপি চেয়ারম্যান আইয়ুব আলী, প্রেসক্লাবে সভাপতি মোঃ শাহ আলম ,কলিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ জাকির হোসেন, জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ফরিদ আহমেদ
সহ বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষক,প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উলাইল মডেল হাইস্কুলের প্রধান শিক্ষক মোঃ আব্দুল মালেক।
ক্রীড়া শক্তি ক্রীড়াই বল, মাদক ছেড়ে মাঠে চল, এই শ্লোগাটি আওয়ামী লীগ সরকারের দেওয়া। একজন ছাত্র ছাত্রের লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার কোন বিকল্প নেই।তাই মন এবং দেহ দুইটাই ভালো থাকবে খেলা ধুলা করলে। তিনি আরো বলেন আমি ছোট বেলা থেকেই খেলা ধুলা করি । তাই খেলাধুলার মান আরো বৃদ্ধি করার জন্য সহযোগিতা করবো।
তিনি আরো বলেছেন আমি শেখ হাসিনার কথায় প্রার্থী হয়েছিলাম। আপনারা আমাকে ভালো বেসে ভোট দিয়েছেন এই জন্য আপনারাদের সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি আরো বলেন আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। বঙ্গবন্ধুকে তখন হত্যা করা হয়েছিল তখন আমি ছাত্র লীগের সেক্রেটারি আমিই প্রথম হত্যার প্রতিবাদ করি জয় বাংলা বলে। তখন থেকে অস্ত্র হাতে বঙ্গবন্ধুর খুনিদের খুঁজে বেড়িয়েছি।পরবর্তীতে শেখ হাসিনা যখন দেশে আসে আমি তখন তাকে সাহস ও সহযোগিতা করেছি। এবং তাঁকে নিরাপত্তা দিয়েছি। তিনি বলেন আমি যদি ঢাকা থেকে নির্বাচন করতাম পাবলিকের কাছে ভোট চাওয়া লাগতো না। কিন্তু তা না, করে আমি আমার জন্মভূমি ভালো বেসে প্রার্থী হয়েছি।তাই আমি এই আসনকে স্মার্ট আসন হিসেবে প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিতে চাই। একারনে আমি দীর্ঘ ১২ বছর দৌলতপুর -ঘিওর ও শিবালয়ের প্রতিটি জায়গায় বিচরণ করেছি। আমি দেখেছি আমাদের আসনে কাঙ্খিত উন্নয়ন হয়নি তাই আমি এই আসনকে ঢেলে সাজাতে চাই ।যেসকল অসমাপ্ত কাজ আছে আমি এগুলো শেষ করতে চাই । উন্নয়নের জোয়ারে ভাসাতে চাই । তিনি আরো বলেন চরাঞ্চলের মানুষের কথা ভেবে নদীর তীরবর্তী এলাকায় পুলিশ ফাঁড়ি করবো এবং চিকিৎসা সেবার মান উন্নয়নে আমার অর্থায়নে হাসপাতাল করে দিব । তিনি আরো বলেন পর্যায়ক্রমে দৌলতপুর উপজেলা সকল রাস্তাঘাটের উন্নয়ন করা হবে এবং কাঁচা রাস্তা গুলোকে পাকাকরণ করা হবে। প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মানিকগঞ্জ ১ আসনের নবাগত সংসদ সদস্য, সালাউদ্দিন মাহমুদ জাহিদ।
error: Content is protected !!