হোম » সারাদেশ » ভৈরবে হত্যা মামলার আসামী জামাই  শ্বশুর গ্রেফতার 

ভৈরবে হত্যা মামলার আসামী জামাই  শ্বশুর গ্রেফতার 

এম আর ওয়াসিম, ভৈরব, (কিশোরগঞ্জ)  প্রতিনিধি:  ভৈরবে বড় ভাই হত্যা মামলার আসামী ছোট ভাই স্বপন ও তার   শ্বশুর ইদ্রিস মিয়া সহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ  ।
গ্রেফতারকৃতরা হলো  গজারিয়া  ইউনিয়নের  নামাপাড়া গ্রামের বাসিন্দা। পুলিশ, এলাকাবাসি ও  নিহতের পরিবার জানায়, বৃহস্পতিবার  সকালে নিহত লিল মিয়া ও তার ভাই স্বপন মিয়ার বসত বাড়িতে জমি সংক্রান্ত বিরোধে  সালিশী বৈঠক  বসে। সালিশী বৈঠকে  স্বপন ১ ফুট জায়গা বেশি  দাবী  করেন।
কিন্ত নিহত লিল মিয়া  জায়গা বেশি দিতে রাজি না হওয়ায়  তাদের মধ্যে  কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে স্বপন ও তার শ্বশুড়  ইদ্রিস মিয়াসহ বেশ কয়েকজন  মিলে লাঠিসোঁটা নিয়ে  লিল মিয়ার মাথায় ও শরীরের  বিভিন্ন অংশে আঘাত করে। হামলায়   সে গুরুতর আহত হলে তাকে ভৈরব  উপজেলা স্বাস্থ্য  কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক  তাকে মৃত ঘোষণা করেন।
এ ঘটনায় নিহতের পুত্র  নজরুল ইসলাম  বাদী হয়ে  স্বপন মিয়া ও তার শ্বশুড়  ইদ্রিস মিয়াসহ ৫ জনকে আসামী করে  বৃহস্পতিবার  রাতে ভৈরব থানায়  একটি  হত্যা মামলা দায়ের করেছে । এ বিষযে  ভৈরব থানার  উপ-পরিদর্শক  মাহবুব উল্লাহ  সরকার বলেন,  জমি সংক্রান্ত বিরোধে  সালিসি বৈঠকে  লিল মিয়াকে পিটিয়ে  হত্যার অভিযোগ  পেয়ে  ১০ ঘন্টার মধ্যে  মামলার  মূল আসামি  স্বপন ও তার শ্বশুড় সহ ২ জনকে গ্রেফতার করেছি।  মামলার অন্য  আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে  এবং গ্রেফতারকৃতদেরকে রিমান্ডের জন্য আবেদন করা হবে।
error: Content is protected !!