হোম » সারাদেশ » ভৈরবে জমি সংক্রান্ত বিরোধে ভাইয়ের হাতে ভাই খুন

ভৈরবে জমি সংক্রান্ত বিরোধে ভাইয়ের হাতে ভাই খুন

এম আর ওয়াসিম, ভৈরব, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিতিনিধি:  আজ বৃহস্পতিবার সকালে ভৈরবে গজারিয়ায় জমি সংক্রান্ত বিরোধে ভাইয়ের হাতে ভাই খুনের অভিযোগ উঠেছে ।
নিহতের নাম লিল মিয়া (৫৫) । সে গজারিয়া ইউনিয়নের নামাপাড়া গ্রামের বাসিন্দা । পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে প্রেরণ করেছে ।
এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে ।পুলিশ ও নিহতের চাচা সাদু মোল্লা ও পুত্র নজরুল ইসলামসহ স্বজনরা জানান, গজারিয়া ইউনিয়নের নামাপাড়া গ্রামের বাসিন্দা নিহত লিল মিয়া ও স্বপন ২ সহোদর ভাই গত কয়েক বছর আগে যৌথভাবে সমপরিমানএকটি জমি কিনে ।
সেই জমিতে তার অংশে লিল মিয়া একটি স্থাপনা তৈরী করে বসবাস করছে । বাকি জমিতে আজ স্বপন মিয়া  শ্বশুড় বাড়ির লোকজন নিয়া ঘর বাধতে ঁ গিয়ে স্বপন তার পাওনা জমির চেয়ে অতিরিক্ত জমি দাবী করে । এ নিয়ে ২ ভাইয়ের মধ্যে কথাকাটির এক পর্যায়ে স্বপন ও তার চাচা শ্বশুড়সহ বেশ কয়েকজন লিল মিয়ার উপর লাঠিসোঠা দিয়ে মাথায় ও শরীরের বিভিন্ন অংশে আঘাত করে । এ সময় লিল মিয়া অজ্ঞান হয়ে মাটিতে লুটে পড়লে তাকে আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন
error: Content is protected !!