হোম » সারাদেশ » কামারখন্দে গরীব দুঃখী অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ

কামারখন্দে গরীব দুঃখী অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ

শাহাদৎ হোসেন হিরা: পৌষের শেষে এসে উত্তরের জনপদে জেকে বসেছে শীত। এদিকে, উত্তরবঙ্গের প্রবেশদার সিরাজগঞ্জ জেলার কামারখন্দ উপজেলায়, মুকুল চেয়ারম্যান ফাউন্ডেশন কামারখন্দ ও কামারখন্দ উপজেলা যুব কল্যান পরিষদ ঢাকার, যৌথ উদ্যোগে শীত বস্ত্র বিতরন করা হয়েছে।

এ পর্যন্ত দুই ধাপে আনুষ্ঠানিক ভাবে এবং একবার অপেক্ষাকৃত অস্বচ্ছল ব্যক্তিদের বাড়ী গিয়ে শীত বস্ত্র বিতরণ করা হয়। দ্বিতীয় ধাপে আনুষ্ঠানিক ভাবে শীত বস্ত্র বিতরন করা হয় বুধবার। তারই অংশ হিসেবে আনুষ্ঠানিক ভাবে দ্বিতীয় তবে সার্বিক ভাবে তৃতীয় ধাপে কামারখন্দ উপজেলা পরিষদে অস্বচ্ছল ব্যক্তিদের মধ্যে শীত বস্ত্র বিতরণ করা হয়।

যুব কল্যাণ পরিষদ ঢাকার সভাপতি আনিসুর রহমান মুরাদ জানান, তৃতীয় ধাপে কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এবং সাবেক জননন্দিত মেয়র জনাব মুজিবুর রহমান ও মক্কা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জনাব শাকের উল্লাহ শাহেদের সহযোগীতায় গরীব দুঃখী মানুষের মাঝে শীত বস্ত্র বিতরন
করা হয়।

এর পূর্বে, প্রথম ধাপে সংগঠনের সদস্যদের সম্পূর্ণ নিজ উদ্যোগে শীত বস্ত্র বিতরন করা হয়। দ্বিতীয় ধাপে সিরাজগন্জ জেলার কৃতি সন্তান বীর মুক্তিযাদ্ধা আলী কবির হায়দার ও কৃতি সন্তান গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক অতিরিক্ত সচিব মিঞা আব্দুল্লাহ আল মামুন আলো এর সার্বিক প্রচেষ্টায় উপজেলার প্রত্যন্ত এলাকার গরীব দুঃখী মানুষের মাঝে শীত বস্ত্র বিতরন করা হয়।

বুধবার, শীত বস্ত্র বিতরনের সময় উপজেলা পরিষদের পক্ষ থেকে উপস্থিত ছিলেন কামারখন্দ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জনাব সেলিম রেজা, মহিলা ভাইস চেয়ারম্যান সম্পা রহমান, ডা: মিলন, যুব কল্যান পরিষদ সভাপতি আনিসুর রহমান মুরাদ সহ বিপুল সংখ্যাক স্থানীয় ব্যক্তিরা।

এছাড়া কামারখন্দ যুব কল্যাণ পরিষদ পক্ষে আরো উপস্থিত ছিলেন সহ-সভাপতি অনুপ কুমার সূত্রধর, সহ:সভাপতি একরামুল হক চৌধুরী রকি, যুগ্ম-সাধারন সম্পাদক রাশেদ আহমেদ, যুব কল্যাণ পরিষদ ঢাকার সদস্য সংগ্রহ কমিটির সদস্য সচিব নাঈম ইসলাম, ইঞ্জিনিয়ার ইমরান হোসেন, আব্দুল জব্বার সজীব সহ অন্যরা। কর্মসূচী নিয়ে যুব কল্যাণ পরিষদ ঢাকার সাধারন সম্পাদক ইদ্রিস আলী বলেন, আমাদের সংগঠনটির সম্পুর্ণ অরাজনৈতিক। আমরা যুব সমাজ এক হয়ে চেষ্টা করছি ভালো কিছু করার।

error: Content is protected !!