হোম » সারাদেশ » জামালপুরে সাম্প্রদায়িক-উস্কানিমূলক বক্তব্য ও নির্বাচনের পরিবেশ বিনষ্টের অপচেষ্টার প্রতিবাদে মানববন্ধন

জামালপুরে সাম্প্রদায়িক-উস্কানিমূলক বক্তব্য ও নির্বাচনের পরিবেশ বিনষ্টের অপচেষ্টার প্রতিবাদে মানববন্ধন

রবিউল হাসান লায়ন : জামালপুর-৫ সদর আসনের স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম রেজনু’র বিরুদ্ধে মির্জা আজম এমপি কর্তৃক সাম্প্রদায়িক-উস্কানিমূলক বক্তব্য প্রদান, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের পরিবেশ বিনষ্টের অপচেষ্টার প্রতিবাদে জামালপুরে মানববন্ধন অনুুষ্ঠিত হয়েছে।
সোমবার দুপুরে শহরের তমালতলায় সদর উপজেলার সর্বস্তরের জনগনের ব্যানারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তারা নিরপেক্ষ ভূমিকা পালন করতে জেলা ও পুলিশ প্রশাসনের প্রতি আহবান জানান। সাম্প্রদায়িক ও উস্কানিমূলক বক্তব্য বন্ধ করা না হলে সদর আসনের ভোটাররা বৃহত্তর আন্দোলনে যাবার হুমকি দিয়েছেন।
মানববন্ধনে বক্তব্য রাখেন জামালপুর পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর মাসুদ করিম, জেলা যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সুরুজ্জামান, জেলা যুবলীগের সদস্য হাবিবুল্লাহ হাবু, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাকসুদ বিন জালাল প্লাবন, শহর ছাত্রলীগের সাবেক সভাপতি নূর হোসেন আবহানি, তাতীঁলীগের ঢাকা উত্তর মহানগরের সাবেক সাংগঠনিক সম্পাদক আতিক রাজ।
সম্প্রতি জামালপুর-৫ আসনের নৌকা প্রতীকের প্রার্থী আবুল কালাম আজাদের নির্বাচনী প্রচারনা উপলক্ষে বিভিন্ন জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মির্জা আজম এমপি সাম্প্রদায়িক-উস্কানিমূলক বক্তব্য প্রদান করেন। যা সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনার ঝড় তুলে।
error: Content is protected !!