হোম » শহর-নগর » ঢাকা-১৭ আসনে বিকল্পধারার মনোনীত প্রার্থী মো: আইনুল হকের নির্বাচনী প্রচার শুরু

ঢাকা-১৭ আসনে বিকল্পধারার মনোনীত প্রার্থী মো: আইনুল হকের নির্বাচনী প্রচার শুরু

স্টাফ রিপোর্টার : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রতীক বরাদ্দের পরপরই সোমবার বিকেল থেকে ভোট চেয়ে প্রার্থীদের পক্ষে মাইকিংয়ে প্রচারণা শুরু হয়েছে। কখনো স্লোগান কখনো সুরে সুরে ভোটারদের দৃষ্টি আকর্ষণের চেষ্টা চলে।

ঢাকা-১৭ আসনের বিকল্পধারার পক্ষ থেকে দলীয়ভাবে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে মো: আইনুল হককে। তিনি কুলা প্রতীকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।
এ উপলক্ষে সোমবার সাবেক রাষ্ট্র্রপতি ও বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডেন্ট এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরীর বাসভবন থেকে ঢাকা-১৭ আসনের নির্বাচনী প্রচারণার উদ্বোধন করেন বিকল্পধারার প্রেসিডেন্ট এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন বিকল্পধারা বাংলাদেশের মূখপাত্র মাহী বি চৌধুরী, এমপি।

বিকল্পধারা প্রার্থী মো: আইনুল হক বলেন, আজ থেকে পোস্টার ও ব্যানারসহ দলের কর্মী-সমর্থক-নেতাদের নিয়ে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করলাম। ঢাকা-১৭ আসনের বাসিন্দাদের সহযোগীতা নিয়ে শেষ দিন পর্যন্ত ভোটের মাঠের থেকে বিজয় সুনিশ্চিত করতে চাই। ঢাকা-১৭ আসনের সম্মানিত ভোটারগণ আমাকে নির্বাচিত করলে তাদের সম্মান আমি ফিরিয়ে দিবো।

সকলের জন্য উন্মুক্ত থাকবে আমার অফিস। সকল অনিয়ম দূর করে উন্নয়নের যুদ্ধে সকলকে নিয়ে ঝাপিয়ে পড়বো ইনশাআল্লাহ।

উল্লেখ্য যে, নির্বাচন কমিশন ঘোষিত তফশিল অনুযায়ী প্রতীক বরাদ্দের পর থেকেই আনুষ্ঠানিক প্রচারণা শুরু করতে পারবেন প্রার্থীরা। আগামী ৫ জানুয়ারি ২০২৪ পর্যন্ত এই প্রচারণা চলবে এবং ৭ জানুয়ারি ২০২৪ ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

error: Content is protected !!