হোম » শহর-নগর » গাসিকের ৫৪নং ওয়ার্ডকে রোল মডেলে গড়তে চান কাউন্সিলর বিল্লাল মোল্লা

গাসিকের ৫৪নং ওয়ার্ডকে রোল মডেলে গড়তে চান কাউন্সিলর বিল্লাল মোল্লা

টঙ্গী প্রতিনিধি: গাজীপুর সিটি কর্পোরেশনের ৫৪ নং ওয়ার্ডের অলিগলিতে ময়লা আবর্জনা পরিষ্কার ও প্রতিবন্ধকতা সৃষ্টিকারী ভ্যান স্ট্যান্ডগুলো উচ্ছেদ করা সহ দখলবাজ, চাঁদাবাজ, কিশোর গ্যাং, চুরি, ছিনতাইকারি নির্মূল ও মাদকমুক্ত করার পাশাপাশি সম্পূর্ণ নাগরিক সেবা প্রদানের প্রতিশ্রুতি দিয়ে ওয়ার্ডটিকে রোল মডেল হিসেবে গড়তে চান নবনির্বাচিত কাউন্সিলর মো: বিল্লাল হোসেন মোল্লা।

গতকাল বুধবার রাত ৮ টার দিকে সিটি কর্পোরেশনের টঙ্গী অঞ্চলের অফিসে স্থানীয় নাগরিকদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এ প্রতিশ্রুতিগুলো দেন। সকলের সহযোগিতা চেয়ে বিল্লাল হোসেন মোল্লা বলেন, পবিত্র ভোটে আপনাদের সেবা করার যে দায়িত্ব দিয়েছেন তা আমি অক্ষরে অক্ষরে পালন করব। এ ওয়ার্ডে স্বনামধন্য শিক্ষাপ্রতিষ্ঠানসহ সুশীল সমাজের বসবাস।

তাই নিরাপত্তা ও সেবাদানে সকলের সহযোগিতা পেলে এলাকার দখলবাজ, চাঁদাবাজ, কিশোর গ্যাং, চুরি, ছিনতাই নির্মূল ও মাদকমুক্ত করার পাশাপশি এলাকায় পানির সংকট নিরসনে গভীর নলকুপ স্থাপন, রাস্তাঘাট ড্রেন সংস্কার, বিভিন্ন প্রতিষ্ঠান নির্মাণ। ওয়ার্ডের কোন মানুষ মারা গেলে লাশ নিয়ে অন্য কবরস্থানে যেতে না হয়।

এজন্য আমি এ ওয়ার্ডে একটি কবরস্থান নির্মাণ করব। ওয়ার্ডের সর্ব সাধারণের নিরাপত্তা নিশ্চিতে গার্ড নিয়োগ ও অভিযোগ বক্স স্থাপনসহ সকল
সেবামূলক কার্যক্রম চালু করব। সকলের সহতায় আমি এ ওয়ার্ডটিকে একটি আধুনিক বাসযোগ্য রোল মডেলে গড়তে চাই। মতবিনিময় সভায় সমাজসেবক মোস্তাফিজুর রহমানের সঞ্চালনায় কাউন্সিলর বিল্লাল মোল্লাকে সর্বাধিক সহযোগিতা করার প্রতিশ্রুতি দিয়ে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সিরাজুল ইসলাম সিরাজ, নজরুল ইসলাম, মতিউর রহমান মতি, সাংবাদিক কালিমুল্লাহ ইকবাল, শাহজাহান শোভন, বশির আলম, সাঈদ হোসেনসহ প্রমূখ।

error: Content is protected !!