হোম » শিক্ষা » দাগনভূঞায় বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা 

দাগনভূঞায় বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা 

মোঃ আবদুল মুনাফ পিন্টু : দাগনভূঞায় বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৫ অক্টাবর) সকালে আতাতুর্ক সরকারি আদর্শ উচ্চ বিদ্যালয়ের আয়োজনে আতাতুর্ক মিজান মিলনায়তনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
সভায় আতাতুর্ক সরকারি আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোবারক হোসেনের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক ইমাম উদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য ও দাগনভূঞা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খায়েজ আহমেদ। বিশেষ বক্তব্য রাখেন অত্র বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ এনায়েত উল্যাহ, অত্র বিদ্যালয়ের সাবেক পরিচালনা পর্ষদের সদস্য মোঃ জসিম উদ্দিন ও দাগনভূঞা প্রেসক্লাবের সাংবাদিক আবদুল্লাহ আল মামুন। আরও বক্তব্য দেন অত্র বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী নুসরাত জাহান দিনা ও নবম শ্রেণির শিক্ষার্থী রাসিক বিন আমিন। এছাড়াও অত্র বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
সভার বক্তারা বলেন, এ দিবসটি শিক্ষকদের অবদানকে স্মরণ করার জন্য পালন করা হয়। একজন শিক্ষক তার মেধা, শ্রম, ও প্রজ্ঞার মাধ্যমে ছাত্রদের উপযুক্ত নাগরিক হিসেবে গড়ে তুলেন। সমৃদ্ধ জাতি গঠনের মূল পথিকৃৎ শিক্ষকরা। শিক্ষকরা শুধু মানুষ গড়ার কারিগর নয়, জাতি নির্মাণের অভিভাবক। তাই শিক্ষকদের কখনই অবহেলা করা উচিত নয়।
error: Content is protected !!