হোম » শিক্ষা » জামালপুরে শহীদ জিয়াউর রহমান কলেজের উচ্চ মাধ্যমিক পরিক্ষার্থীদের বিদায়

জামালপুরে শহীদ জিয়াউর রহমান কলেজের উচ্চ মাধ্যমিক পরিক্ষার্থীদের বিদায়

রবিউল হাসান লায়ন : শিক্ষা নিয়ে গড়বো দেশ, শেখ হাসিনার বাংলাদেশ এই প্রতিপাদ্য নিয়ে জামালপুরে শহীদ জিয়াউর রহমান ডিগ্রি কলেজে উচ্চ মাধ্যমিক পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
সোমবার দুপুরে কলেজ মিলনায়তনে বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর-৫ (সদর) আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ইঞ্জিনিয়ার মো. মোজাফফর হোসেন।
জাতীয় সংগীত মাধ্যমে বিদায় অনুষ্ঠানটি শুরু হয় এবং শুরুতেই  ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের সকল শহীদ এবং মহান মুক্তিযুদ্ধে সকল শহীদদের আত্মার শান্তি কামনা করে ১ মিনিট নিরবতা পালন করা হয়।
অত্র প্রতিষ্ঠানের অধ্যক্ষ একেএম তফিকুল ইসলামের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামি শিক্ষা বিভাগের  সহকারি অধ্যাপক মো. মহসিন আলম,  বাংলা বিভাগের সহকারি অধ্যাপক মাহবুবুর রহমান প্রমুখ।
এসময় হামদ ও নাথ প্রতিযোগীতার বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ।
পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ মহান মুক্তিযুদ্ধে সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে এবং উচ্চ মাধ্যমিক পরীক্ষা ২০২৩ খ্রি: এর পরিক্ষার্থীদের সার্বাঙ্গীণ মঙ্গল কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
error: Content is protected !!