হোম » শিক্ষা » কিন্ডারগার্টেন এসোসিয়েশনের কমিটি গঠন : সভাপতি এম.এ. নোমান , সাধারন সম্পাদক মোঃ আবুল বারাকাত

কিন্ডারগার্টেন এসোসিয়েশনের কমিটি গঠন : সভাপতি এম.এ. নোমান , সাধারন সম্পাদক মোঃ আবুল বারাকাত

চাটখিল প্রতিনিধি: সম্প্রতি নোয়াখালী জেলার চাটখিল উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের সভা  অনুষ্ঠিত হয়। ভীমপুর উচ্চ বিদ্যালয় মিলনায়তনে জসিম মাহমুদের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় চাটখিলের কৃতি সন্তান বিশিষ্ট চিকিৎসক ও শিক্ষানুরাগী ডাঃ এম.এ.নোমান কে সভাপতি, বিশিষ্ট শিক্ষাবিদ দিদার-উল আলম কে পরীক্ষা নিয়ন্ত্রক ও আবুল বারাকাত কে সাধারন সম্পাদক হিসাবে সর্বসম্মতি ক্রমে সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় মোঃ ফয়েজ আহমেদ, জসিম মাহমুদ, মাজহারুল ইসলাম পুতুল ও জয়নাল আবেদীন মিলন কে সহ-সভাপতি, হাবিবুর রহমান সহ-সাধারন সম্পাদক, মোঃ আনোয়ার হোসেন কোষাধ্যক্ষ, মোঃ রাশেদুল ইসলাম, প্রশিক্ষণ সম্পাদক আবদুল মান্নান ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক ও মাসুদ আলম, তছলিম হোসেন, আলমগীর হোসেন কে সদস্য হিসাবে মনোনিত করা হয়।

সভার সিদ্ধান্ত অনুযায়ী খুবই অল্প সময়ের মধ্যে বিগত বৃত্তি পরীক্ষার ঘোষিত ফলাফলের আলোকে বৃত্তি প্রাপ্ত ছাত্র/ছাত্রীদের পুরুস্কার ও সম্মাননা প্রদান করা হবে। সভা শেষে সভাপতি প্রাথমিক শিক্ষাকে আধুনিকায়নে কিন্ডারগার্টেন স্কুল গুলোর আরো সম্পৃক্ততা, যুগোপোযোগী শিক্ষা বিস্তারে স্কুল গুলোর অবদান রাখতে সার্বিক পরিকল্পনা ও কার্যকরী পদক্ষেপ গ্রহন করার বিষয়ে গুরুত্ব আরোপ করেন।

error: Content is protected !!