হোম » শিক্ষা » জয়পুরহাট সরকারি কলেজে নতুন ইয়ুথ গঠন

জয়পুরহাট সরকারি কলেজে নতুন ইয়ুথ গঠন

জয়পুরহাট প্রতিনিধি: ব্র্যাকের সামাজিক ক্ষমতায়ন এবং আইনি সুরক্ষা কর্মসূচি অধিকার এখানে এখনই, (রাইট হিয়ার রাইট নাউ ২) প্রকল্পের উদ্যোগে জয়পুরহাট এ জয়পুরহাট সরকারি কলেজে নতুন ইয়ুথ গঠন করা হয়েছে। 
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অধিকার এখানে, এখনই প্রকল্পের এরিয়া কো-অর্ডিনেটর মাধুরী সূত্রধর, জয়পুরহাট সরকারি কলেজের বাংলা বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ জাহাঙ্গীর আলম, জেলা যুব সংগঠক মোসা: মুর্শিদা খাতুন, ২ নং ইয়ুথ গ্রুপ সদস্য গাউসুল আজম, ৩ নং ইয়ূ্থ গ্রুপ সদস্য হাজেরা বিবি, ৪ নং কলেজ ইউথ গ্রুপ সদস্য তানজিলা আক্তার প্রার্থনা ও  বিপা খাতুন সহ জয়পুরহাট সরকারি কলেজের ৩০ জন ইউথ সদস্য।
উক্ত অনুষ্ঠানে সমন্বিত যৌনতা শিক্ষা সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন এরিয়া কোঅর্ডিনেট  এবং পুরাতন ইউথ গ্রুপ সদস্যবৃন্দ। প্রকল্পের লক্ষ্য, উদ্দেশ্য, প্রত্যাশিত ফলাফল ইত্যাদি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন জেলা যুব সংগঠক। ইউথ গ্রুপ গঠন শেষে নতুন ইউথরা একে একে তাদের অভিমত ব্যক্ত করেন । সে সকল ইউথরা হল এম এম মজিবুর রহমান মহসিন, হুমায়রা আক্তার, নুরজাহান আক্তার লোপা, সানজানা রহমান সোমা, জাহিদুল ইসলাম এবং মোহাম্মদ সাকিবুল ইসলাম।
 এ সময় বাংলা বিভাগের অধ্যাপক ড. জাহাঙ্গীর আলম বলেন ব্র্যাকের এই মহতী উদ্যোগকে তিনি স্বাগত জানাই এবং ইয়ুথদের উদ্দেশ্যে বলেন সমন্বিত যৌনতা শিক্ষা বিষয়টি সকলের জানা খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয় আর এটা সবাইকে মনে রাখতে হবে “জানাতে হলে অবশ্যই জানতে হবে।”
সকলকে স্বতঃস্ফূর্তভাবে কাজ করার আহ্বান জানান তিনি।
error: Content is protected !!