হোম » শিক্ষা » সরিষাবাড়ীতে বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যক্ষ আবদুর রশীদের আলোচনা সভা ও সরকারের উন্নয়ন কর্মকান্ডের লিফলেট বিতরন

সরিষাবাড়ীতে বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যক্ষ আবদুর রশীদের আলোচনা সভা ও সরকারের উন্নয়ন কর্মকান্ডের লিফলেট বিতরন

সরিষাবাড়ী প্রতিনিধি: জামালপুরের সরিষাবাড়ীতে আওয়ামীলীগ সরকারের বহুমুখী উন্নয়ন মূলক কর্মকান্ড প্রচারের উদ্দেশ্যে মহাদান ইউনিয়নের সাধারণ মানুষের মাঝে লিফট বিতরণ ও আলোচনা সভায় অংশ নেন বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যক্ষ মোঃ আবদুর রশীদ।

সোমবার (৩ এপ্রিল) বিকেলে উপজেলার মাহাদান ইউনিয়নে রাজার মোড় ও চেরাগ আলীর মোড় এলাকায় আলোচনা সভা ও আওয়ামীলীগ সরকারের উন্নয়ন কর্মকান্ডের লিফলেট বিতরন কর্মসূচী অনুষ্ঠিত হয়।

মহাদান ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আব্দুল্লাহ আল মামুনএর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য এবং তেঁজগাও থানা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মোঃ আবদুর রশীদ।

বক্তব্য রাখেন সরিষাবাড়ী কলেজের উপাধ্যক্ষ ও পৌর আওয়ামী লীগের সভাপতি উপাধ্যক্ষ মিজানুর রহমান মিজান, মহাদান ইউনিয়নের চেয়ারম্যান একেএম আনিছুর রহমান জুয়েল। এ সময় ডোয়াইল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নাসির উদ্দিন রতন, পিংনা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোতাহার হোসেন জয়, এডভোকেট শহীদুল ইসলাম, সাতপোয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মাষ্টার, বিআরডিবি চেয়ারম্যান শফিকুল ইসলাম খোকন, মন্টুলাল তেওয়ারী, বাশিরুল ইসলাম সেলিম, কবীর হোসেন, আমজাদ হোসেন প্রমূখ উপস্থিত ছিলেন।

পরে শহরের বাসায় অধ্যক্ষ মোঃ আবদুর রশীদ নেতাকর্মীদের নিয়ে ইফতার মাহফিলে অংশনেন। সবগুলো কর্মসূচীতে মহাদান ইউনিয়ন আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

error: Content is protected !!