হোম » শিক্ষা » বনানী মডেল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২৪ অনুষ্ঠিত

বনানী মডেল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২৪ অনুষ্ঠিত

এম হিরন প্রধান : রাজধানীর বনানী মডেল স্কুলে জমজমাট আয়োজনের মধ্যে দিয়ে শেষ হলো বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত-২০২৪।

১৭ ফেব্রুয়ারি শনিবার সকার ৮ থেকে স্কুল মাঠে অনুষ্ঠিত হয় এই বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা।

ক্রীড়া অনুষ্ঠানের উদ্বোধনী অনুষ্ঠান প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংরক্ষিত মাননীয় সংসদ সদস্য শবনম জাহান শিলা এমপি।

বিশেষ অতিথি ছিলেন, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ১৯ নং ওয়ার্ড কাউন্সিল বীর মুক্তিযোদ্ধা মফিজুর রহমান, মোঃ রুবেল আজিজ, ১৯,২০ ও ২১ নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর আমেনা বেগম রানু, থানা মাধ্যমিক শিক্ষা অফিস মোঃ অমিদুর রহমান। মহাখালী মডেল হাই স্কুল পরিচালনা কমিটির সভাপতি, মজিবর রহমান। মো: মনির চৌধুরী, সাইফুল ইসলাম মাষ্টার প্রমুখ।

আরো উপস্থিত ছিলেন, সংরক্ষিত মহিলা সাংসদ সদস্য খালেদা বাহার বিউটি, মহাখালী মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক মোঃ ফিরুজ্জামান, বনানী বিদ্যানিকেতন স্কুল এন্ড কলেজ এর অধ্যাক ড. মশিউর রহমান।

ক্রীড়া প্রতিযোগিতায় সভাপতিত্ব করেন বনানী মডেল স্কুল পরিচালনা কমিটির সভাপতি ও ঢাকা উত্তর আওয়ামী লীগ নেতা, মীর মোশাররফ হোসেন।

অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন বনানী মডেল স্কুল এর প্রধান শিক্ষক মোঃ শফিকুল ইসলাম।

সকালে জাতীয় সঙ্গীতের মাধ্যমে পতাকা উত্তোলন ও বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে উৎসব শুরু হয়। দলগত ডিসপ্লে পর বিভিন্ন ক্রীড়া যেমন, চকলেট দৌড়, ব্যাঙ দৌড়, রিলে দৌড়, যেমন খুশি তেমন সাজো, স্কুলের শিক্ষক-শিক্ষিকা, অতিথি ও অভিভাবকদের জন্য দৌড় প্রভৃতি।

সবশেষে স্কুলের ছাত্র ছাত্রীদের পরিবেশনায় অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান এবং বিজয়ী ছাত্র-ছাত্রীদের মাঝে পুরুষকার বিতরণ করা হয়।

error: Content is protected !!