হোম » শিক্ষা » বশেমুরবিপ্রবি সিলেট বিভাগীয় ছাত্র কল্যাণ সমিতি’র  নতুন কমিটি ঘোষিত

বশেমুরবিপ্রবি সিলেট বিভাগীয় ছাত্র কল্যাণ সমিতি’র  নতুন কমিটি ঘোষিত

বশেমুরবিপ্রবি,প্রতিনিধিঃ গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের  সিলেট বিভাগীয় ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি প্রকাশ করা হয়েছে। আজ শুক্রবার (৯ ই ফেব্রুয়ারী ) এক বিবৃতিতে এ কমিটির অনুমোদন দেয়া হয়।
নতুন কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৯-২০ সেশনের দেলোয়ার হোসেন। সাধারণ সম্পাদক হয়েছেন পদার্থ বিজ্ঞান বিভাগের ২০১৯-২০ সেশনের জিহাদ হাসান।
এছাড়া কমিটির সহ-সভাপতি হিসাবে নির্বাচিত হয়েছেন অপূর্ব সূত্রধর, অনিক দে,তারেক আহমদ,পার্থ সিংহা,ইমরান খান,সাদমান সাকিব,কুমার জয়, রেজোয়ানুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন মোস্তাক মিয়া,কাজী ফিরোজ আহমেদ, তাহমিদুর রহমান, মারুফ আহমেদ রাহাত,মমনিরুজ্জামান সজল,ইউনুস আলী,মুশফিকুর রহমান, অরুপ রায়,আল আমিন,অর্নব দে,নিরোজ সূত্রধর , সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন সৈকত দেব, বিষ্ণু রুদ্র পাল, মাসুদা ইয়াসমিন। অর্থ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন নুরুল ইসলাম রাহী, উপ-অর্থ বিষয়ক সম্পাদক আশিষ সূত্রধর, প্রচার সম্পাদক ফরহাদ আজিজ, উপ-প্রচার সম্পাদক অজয় শীল, দপ্তর সম্পাদক মাহবুবুল ইসলাম, উপ-দপ্তর সম্পাদক রুহুল আমিন চকদার, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আরশাদুল হক মুবিন, উপ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রান্ত সরকার,সাজিদুর রহমান,  ক্রীড়া সম্পাদক মাহদী হাসান তাহমিদ,  উপ-ক্রিয়া সম্পাদক তোফাজ্জল মিয়া,নাফিস আলম, ছাত্র বিষয়ক সম্পাদক শামসুল ইসলাম রিয়াজ, উপ-ছাত্র বিষয়ক সম্পাদক শাহ মো: সুমন মিয়া, ছাত্রী বিষয়ক সম্পাদক নূরজাহান বেগম ফিজা, উপ-ছাত্রী বিষয়ক সম্পাদক প্রজ্ঞা পারমিতা, ধর্ম বিষয়ক সম্পাদক মুহাম্মদ উজ্জ্বল, উপ-ধর্ম বিষয়ক সম্পাদক প্রান্ত নিরুপম দে, শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক কেয়া আক্তার, উপ-শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আবু হাসনাত সানি, আপ্যায়ন বিষয়ক সম্পাদক আকতার হোসেন, উপ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক মো:জাহিদুল ইসলাম নয়ন, বিজ্ঞান ও গবেষণা বিষয়ক সম্পাদক তাহমিনা আক্তার আঁখি,  উপ-বিজ্ঞান ও গবেষণা বিষয়ক সম্পাদক আজিজুর রহমান রাজু, প্রকাশনা বিষয়ক সম্পাদক সাদিয়া রহমান, অপ-প্রকাশনা বিষয়ক সম্পাদক আরিফ হোসেন রাব্বি, পরিবেশ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক সৌরভ দেব, উপ-পরিবেশ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক খুকন তালুকদার, সমাজ সেবা বিষয়ক সম্পাদক দেবজিত দাস, উপ-সমাজ সেবা বিষয়ক সম্পাদক মো: শরীফ পাঠান, সদস্য পদে নির্বাচিত হয়েছেন ফৌজিয়া তাবাসসুম মুন,অভিষেক দত্ত,হিমেল দাশ,ফারিহা জান্নাত, সুব্রত কর সাগর,তাহমিনা আক্তার সনি,নয়ন দেব, সাদিয়া চৌধুরী ইমু,রাকিবুল হাসান,মাহিদুল ইসলাম খান মাহি,তুষার রঞ্জন দাস রবিন,মো:তোফাজ্জল হোসেন তুষার,আল রাব্বি নাহিন,মাহেলা মেহনাজ,  ঐশ্বরী তালুকদার, বিনতে সালিম মাহি
নবনির্বাচিত সাধারণ সম্পাদক জিহাদ হাসান বলেন, আমি প্রথমেই কৃতজ্ঞতা প্রকাশ করছি সিলেট বিভাগীয় ছাত্র কল্যাণ সমিতি,বশেমুরবিপ্রবির উপদেষ্টাসহ পূর্বের কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রতি আমাকে সাধারণ সম্পাদক পদের জন্য যোগ্য বিবেচনা করায়। এখানে আমরা সিনিয়র,জুনিয়র ও ব্যাচমেট সবাই মিলে আমরা একটা পরিবার।আমি এই পরিবারের একজন সদস্য হিসাবে আমার উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনের চেষ্টা করবো এবং আমি আশা করি আমার এই পথ চলায় আমার এই সিলেট বিভাগীয় ছাত্র কল্যাণ সমিতির অন্যান্য সদস্যদের পাশে পাবো।
নবনির্বাচিত সভাপতি দেলোয়ার হোসেন বলেন,
আমাদের এসোসিয়েশন এর প্রত্যেকটা সদস্য অনেক পরিশ্রমী। সবার সহযোগিতায় আমাদের এই সংগঠন আজ এই পর্যন্ত নিয়া আসতে পেরেছি। আমাদের এই সংগঠনের মূল লক্ষ্য ছাত্র -ছাত্রীদের সহযোগিতা করা। আমরা সব সময় ছাত্র-ছাত্রীদের সহযোগিতা করে আসছি। ইনশাআল্লাহ আমরা ভবিষ্যতে ও তাদের পাশে থাকব। সবাই মিলে  আমাদের এসোসিয়েশনকে আরও সুন্দরভাবে সামনের দিকে এগিয়ে নিয়ে যাব ইনশাআল্লাহ। সবাইকে সব সময় পাশে পাব আমি আশাবাদী।
error: Content is protected !!