হোম » অন্যান্য বিভাগ » ভুয়া আইডি খুলে ১৮ লাখ টাকা হাতিয়েছে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী

ভুয়া আইডি খুলে ১৮ লাখ টাকা হাতিয়েছে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী

আওয়াজ অনলাইন: প্রতারণার মাধ্যমে আঠারো লাখ টাকা হাতিয়ে নিয়েছেন দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশবিদ্যালয়ের (হাবিপ্রবি) শিক্ষার্থী সুজন সরকার (২৩)।  

ফেসবুকে জান্নাতুল নাহিমা (অচেনা পথিক) নামে একটি ভুয়া আইডি খুলে নবাবগঞ্জের ফরিদুল ইসলাম নামে এক ব্যক্তির সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন অভিযুক্ত সুজন সরকার। প্রেমিকের কাছ থেকে কৃষি প্রজেক্টের কথা বলে নগদ ও বিকাশের মাধ্যমে ১৮ লাখ টাকা হাতিয়ে নেয় সে।

এসব প্রতারণার অভিযোগে ওই শিক্ষার্থী এবং তার এক সহযোগীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার বিকাল সাড়ে ৪টায় এক প্রেস বিফ্রিংয়ে বিষয়টি জানান নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ। তিনি জানান, আসামিদের বিকালে আদালতে সোপর্দ করা হয়েছে। এর আগে শনিবার রাত ৮টায় বিশবিদ্যালয়ের সামনে বাঁশেরহাট এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

সুজন সরকার হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশবিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের দ্বিতীয় সেমিস্টারের শিক্ষার্থী ও বীরগঞ্জের সাদুল্লাপাড়া এলাকার গোপাল সরকারে ছেলে। তার সহযোগী সদর উপজেলার মুজাহিদপুর এলাকার দয়াল চন্দ্র রায়ের ছেলে ভগদীশ চন্দ্র রায় (৩০)।

গ্রেপ্তারকালীন সময়ে আসামি সুজন সরকারের কাছ থেকে প্রতারণার কাজে ব্যবহৃত সিমসহ একটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি সুজন সরকার ভিকটিম মোঃ ফরিদুল ইসলামের কাছ থেকে প্রতারণার মাধ্যমে ১৪ লাখ টাকা হাতিয়ে নেয়ার কথা স্বীকার করেন। এরপর প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে প্রয়োজনীয় কাগজপত্রসহ গ্রেফতারকৃত আসামিদ্বয়কে আদালতে প্রেরণ করা হয়।

Loading

error: Content is protected !!