হোম » সারাদেশ » শ্যামনগরে সড়ক দুর্ঘটনায় নিহত গৃহবধূ 

শ্যামনগরে সড়ক দুর্ঘটনায় নিহত গৃহবধূ 

মারুফ বিল্লাহ রুবেল, শ্যামনগর: সাতক্ষীরার শ্যামনগরে সড়ক দুর্ঘটনায় সোহানা পারভীন (২০) নামে এক গৃহবধূ নিহত হয়েছে। সে উপজেলার পদ্মপুকুর ইউনিয়নের আরিফুল ইসলামের স্ত্রী। বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) দুপুর সাড়ে ৩ টার দিকে শ্যামনগর সদরে অবস্থিত জেসি কমপ্লেক্সের সামনে এ দূর্ঘটনা ঘটে। এঘটনায় ঘাতক বাসকে আটক করেছে কালিগঞ্জ থানা পুলিশ।
স্থানীয়রা জানান, নানী শ্বাশুড়ি মারা যাওয়ার খবর পেয়ে   মোটর  সাইকেল যোগে  সাতক্ষীরা থেকে  পদ্মপুকুরে উদ্দেশ্যে রওনা দেয় সোহানা ও তার স্বামী।  শ্যামনগর জেসি কমপ্লেক্সের সামনে পৌঁছালে তার স্বামী মোটর সাইকেলে ব্রেক করলে সোহানা  ছিটকে সড়কের উপর পড়ে যায়।  এসময় মুন্সিগজ্ঞ থেকে  ছেড়ে আসা  একটি বাস সোহানার পায়ের উপরে  উঠে যায়। স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে আহত অবস্থায়   শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখানের কর্তবরত চিকিৎসক তাকে  সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে। সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মধ্যে তার মৃত্যু হয় বলে জানায় তার স্বজনরা।
শ্যামনগর থানার অফিসার ইনচার্জ কাজী ওয়াহেদ মোরশেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে  বলেন, সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার সময় ওই গৃহবধূর মৃত্যু হয়।  ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে নিহতের মরদেহ পাঠানো হয়েছে। এছাড়া ঘাতক বাসকে আটক করা হয়েছে বলে জানান তিনি।
error: Content is protected !!