হোম » সারাদেশ » হাতীবান্ধায় রাশেদুলের মুক্তির দাবিতে এলাকাবাসীর মানবন্ধন

হাতীবান্ধায় রাশেদুলের মুক্তির দাবিতে এলাকাবাসীর মানবন্ধন

মিজানুর রহমানঃ লালমনিরহাটের হাতীবান্ধায় ৫ম শ্রেনীর শিক্ষার্থীকে ধর্ষনের চেষ্টার অভিযোগে গ্রেপ্তারকৃত রাশেদুল ইসলামের (৪৮) মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। রোববার দুপুর সাড়ে ১২টায় উপজেলার গেন্দুকুড়ি বাজারে ঘন্টা ব্যাপি উক্ত মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। এতে রাশেদুলের পরিবারের সদস্যসহ কয়েক শতাধিক এলাকাবাসি অংশগ্রহন করেন। মানবন্ধনে বক্তব্য রাখেন, স্থানীয় বাসিন্দা বিপ্লব, লতিফ, আলেয়া বেগম, নুরুজ্জামান, মমিনুর, খায়রুজ্জামানসহ আরও অনেকে। বক্তারা বলেন, রাশেদুলকে পূর্ব শত্রুতার জেড়ে মিথ্যা অভিযোগ তুলে দড়ি দিয়ে বেধে মারধর করা হয়। এরপর মিথ্যা মামলা দিয়ে তাকে জেলহাজতে পাঠানো হয়। আমরা মিথ্যা মামলা প্রত্যাহার ও অবিলম্বে রাশেদুলের মুক্তি চাই। আর জড়িতদের দৃষ্টান্ত মূলক শাস্তি চাই।
উল্লেখ্য, গত শুক্রবার সকালে উপজেলার গেন্দুকুড়ি এলাকার নিয়াজি পাড়ায় শিশুকে ধর্ষন চেষ্টার অভিযোগ তুলে রাশেদুলকে মারধরের পর স্থানীয় আফছার উদ্দিন উচ্চ বিদ্যালয়ের বারান্দায় দড়ি দিয়ে বেধে রাখা হয়। পরে খবর পেয়ে ঘটনাস্থল সেখান থেকে রাশেদুলকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন পুলিশ। এরপর এ ঘটনায় রাশেদুলের বিরুদ্ধে থানায় একটি মামলা দেন ওই শিশুর বাবা আব্দুর রশীদ। সেই মামলায় শনিবার রাশেদুলকে জেলহাজতে পাঠায় পুলিশ।
এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, শিশু ধর্ষন চেষ্টার মামলায় রাশেদুলকে জেলহাজতে পাঠানো হয়েছে। এ ঘটনায় রাশেদুলের মা থানায় পাল্টা অভিযোগ করেছেন। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Loading

error: Content is protected !!