হোম » অপরাধ-দুর্নীতি » কালিহাতিতে পরকীয়ার জেরে প্রেমিককে নিয়ে স্বামীকে হত্যা!

কালিহাতিতে পরকীয়ার জেরে প্রেমিককে নিয়ে স্বামীকে হত্যা!

কালিহাতী (টাঙ্গাইল) প্রতিনিধি : টাঙ্গাইলের কালিহাতীতে স্ত্রীর পরকীয়ার বলি হয়েছেন এক হতভাগা স্বামী। তার নাম চাঁন মিয়া (৪৫)। চাঁন মিয়া এলেঙ্গা পৌরসভার বাঁশী গ্রামের মোন্তাজ আলী ছেলে। স্ত্রী রেজিয়া বেগম ও তার প্রেমিক আব্দুল হালিম মিলে স্বামীকে শ্বাসরোধ করে হত্যা  করেছে। গত শনিবার রাতে এ হত্যাকাণ্ড এলেঙ্গা পৌরসভার বাঁশী গ্রামে ঘটেছে।
আজ মঙ্গলবার সকালে সেপটিক ট্যাংক থেকে চাঁন মিয়ার লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় ঘাতক স্ত্রী রেজিয়া বেগম ও তার প্রেমিক আব্দুল হালিমকে আটক করেছে পুলিশ। হত্যার পর স্বামী নিখোঁজ রয়েছেন এমন দাবি করে ঘাতক স্ত্রীর বক্তব্যে সন্দেহ হয় পরিবারের। চাপের মুখে হত্যার ঘটনা বললে পুলিশকে খবর দেয়। পুলিশ স্ত্রী রেজিয়া বেগমকে জিজ্ঞাসাবাদে মঙ্গলবার সকালে সে স্বামীকে হত্যার কথা স্বীকার করে। পরে তার দেখানো মতে সেপটিক ট্যাংক থেকে স্বামীর লাশ উদ্ধার করে পুলিশ। লাশ টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
এবিষয়ে কালিহাতী থানার ওসি তদন্ত রাহেদুল ইসলাম জানায়, শনিবার রাতে এ নির্মম হত্যাকাণ্ড ঘটে। রেজিয়া বেগম ২ সন্তানের জননী। তার সঙ্গে স্বামীর একই গ্রামের আব্দুল হালিমের পরকীয়া ছিল। এতে বাধা দেন স্বামী। তাই ক্ষিপ্ত হয়ে রেজিয়া ও হালিম শনিবার রাতে চাঁন মিয়াকে শ্বাসরোধ করে  হত্যা করে লাশ বাড়ির পাশে সেপটিক ট্যাংকে ফেলে রাখে
error: Content is protected !!