হোম » প্রধান সংবাদ » সানি লিওন সুইমিং পুলে ঝড় তুললেন

সানি লিওন সুইমিং পুলে ঝড় তুললেন

আওয়াজ অনলাইনঃ নীল ছবির অভিনেত্রী সানি লিওন সোশ্যাল মিডিয়ার কল্যাণে সব সময়ই আলোচনায় থাকেন। বলিউডের এই অভনেত্রী আবারও আলোচনায় এলেন। চোখে রোদ চশমা, ঠোঁটে গাঢ় লাল লিপস্টিক, উন্মুক্ত বক্ষবিভাজিকা, পরনে হলুদ মনোকিনিতে সুইমিং পুলে সানি লিওন। হ্যাঁ, এমন একটি উষ্ণ স্থিরচিত্র নেট দুনিয়ায় প্রকাশ করে আলোচনায় এসেছেন সানি লিওন।

যা কিনা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ছবিটি সানি ইনস্টাগ্রামে পোস্ট করে ক্যাপশনে লিখেছেন,তোমার কাজে অমনোযোগী হওয়ার কারণ দিলাম। মুহূর্তেই এই ছবি নেটিজেনদের নজর কেড়ে নেয়। সবসময় সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকেন সানি। দিন তিনেক আগেও ভিন্নরূপে ধরা দিয়েছিলেন তিনি।

একটি ঝিলের মাঝে নৌকায় বসেছিলেন জনপ্রিয় এই আইটেম গার্ল। সেখানে খোলা চুল, কপালে চন্দন টিপে ধরা পড়েন তিনি। তার পরনে ছিল লাল এবং সোনালি রঙের ব্লাউজ এবং একই রঙের ছোট ঝুলের কেরলের মুণ্ডু শাড়ির মতো এক ধরনের পোশাক।
আর এই ফিউশন পোশাকের সঙ্গেই কানে পরেছিলেন সোনার দুল, পায়ে সোনার নূপুর, হাতে লাল চুড়ি। সবশেষ সানি লিওনেকে ওয়েব সিরিজ ‘বুলেটস’-এ দেখা যায়। পাশাপাশি ‘অনামিকা’ ওয়েব শোয়েরও শুটিং শুরু করেছেন তিনি। এটি পরিচালনার দায়িত্বে রয়েছেন বিক্রম ভাট।

error: Content is protected !!