হোম » প্রধান সংবাদ » নাগরপুরে তৃতীয় বারের মত মোকনা ইউপি চেয়ারম্যান হতে চান কোকা

নাগরপুরে তৃতীয় বারের মত মোকনা ইউপি চেয়ারম্যান হতে চান কোকা

নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধি:- আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ভোটাদের সাথে মত বিনিময় করে যাচ্ছেন টাঙ্গাইলের নাগরপুর উপজেলার মোকনা ইউনিয়নের টানা দুইবারের নির্বাচিত চেয়ারম্যান মো. আতাউর রহমান খান কোকা। কোকা মোকনা ইউনিয়নের লাড়–গ্রাম গ্রামের সমভ্রান্ত পরিবারে ১৯৬২ সালে জন্ম গ্রহণ করেন। সে মৃত ফয়েজ উদ্দিনের দ্বিতীয় সন্তান।

তার দাদা মৃত আব্দুর রহমান খান ১৯৪২ সাল থেকে ৭১ ও ১৯৭৫ সাল থেকে ৮৩ সাল পর্যন্ত এবং তার বাবা মৃত ফয়েজ উদ্দিন ১৯৮৮ সালে অত্র ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন। পারিবারিক ভাবেই রাজনৈতিক পরিবার থেকে উঠে আসেন কোকা। মানুষের প্রতি পূর্ব পুরুষের যে ভালবাসা ছিল তা আজও মনে রেখেছে মোকনা ইউনিয়ন বাসী। যার পরিপ্ধেসঢ়;্রক্ষিতে ইউনিয়ন বাসীর ভালবাসায় সিক্ত আতাউল রহমান খান কোকা। যিনি পূর্ব পুরুষদের মতোই সাধারণ মানুষের সেবায় নিয়োজিত রেখেছেন নিজেকে। টানা দুই দুইবার ইউনিয়ন বাসীর বিপুল ভোটে নির্বাচিত হয়ে দক্ষতার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছেন।

ব্যক্তিগত ভাবে কোকা জাতীয়তাবাদী দল বিএনপির আর্দশ্য কে বুকে লালন করেন। তাই আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপির দলীয় মনোনয়ন প্রত্যাশা করেন তিনি। মো. আতাউর রহমান খান কোকা বলেন, আমার বাবা ও দাদা দীর্ঘ দিন মোকনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন। তারা যে ভাবে মানুষের সেবায় নিজেদের বিলিয়ে দিতেন আমিও চেষ্টা করে যাচ্ছি তাদের মতই মানুষের পাশে থাকার জন্য। তিনি আরো বলেন, মোকনা ইউনিয়ন বাসীর আর্শিবাদ নিয়ে আবারও আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ গ্রহন করতে চাই। আমি আমার ইউনিয়ন বাসীর সমর্থন সহ সকলের কাছে দোয়া কামনা করছি।

error: Content is protected !!