জামালপুর পৌরসভাকে মডেল পৌরসভা হিসেবে গড়ে তোলা হবে :-মেয়র প্রার্থী ছানোয়ার হোসেন ছানু

রবিউল হাসান লায়ন,জামালপুরঃ আসন্ন জামালপুর পৌরসভা নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগ জামালপুর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক সাবেক জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আলহাজ ছানোয়ার হোসেন ছানু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্গিকার “গ্রাম হবে শহর” এই স্লোগানে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপির দিকনির্দেশনায় জামালপুর পৌরসভাকে একটি আধুনিক ও মডেল পৌরসভা হিসেবে গড়ে তোলা হবে।
বৃহস্পতিবার রাতে জামালপুর প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় মেয়র প্রার্থী ছানোয়ার হোসেন ছানু এসব কথা বলেন। আওয়ামী লীগনেতা ছানোয়ার হোসেন ছানু বলেন, জামালপুর পৌরসভার উন্নয়নকে অব্যাহত রাখতে আমি যদি আপনাদের দোয়ায় বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে মেয়র হতে পারি, তাহলে সকলের সহযোগিতায় জামালপুরকে একটি মাদকমুক্ত ও সন্ত্রাসমুক্ত পৌরসভা হিসেবে গড়ে তোলবো।
মেয়র হলে কেমন পৌরসভা গড়ে তুলবেন সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আওয়ামী লীগনেতা ছানোয়ার হোসেন ছানু বলেন, জামালপুর পৌরসভার মেয়র হলে সকল নাগরিক সুবিধা নিশ্চিত করণের লক্ষে আপনাদের সাথে কথা বলে একটি সুপরিকল্পিত আধুনিকায়ন জামালপুর পৌরসভা গড়তে যা যা করণীয় আমি সেটা করবো। এছাড়া তিনি জামালপুরের শহরের যানজট নিরসন, ড্রেনেজ ব্যবস্থা ও পানি নিষ্কাশনের জন্য দ্রুত ব্যবস্থা গ্রহণের মধ্যদিয়ে ডিজিটাল পৌরসভা গড়তে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন। এ সময় তিনি জামালপুরের গণমাধ্যমকর্মীদের এ বিষয়ে সার্বিক সহযোগিতা কামনা করেন। মতবিনিময় সভায় জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা ও সাধারণ সম্পাদক মো. লুৎফর রহমানসহ অন্যান্য সদস্যবৃন্দ অংশ নেয়।
উল্লেখ্য, বাংলাদেশ নির্বাচন কমিশন কর্তৃক সারা দেশে কয়েকটি ধাপে বিভিন্ন পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। আসন্ন জামালপুর পৌরসভা নির্বাচনকে সামনে রেখে জামালপুরে আওয়ামী লীগের একাধিক পৌর মেয়র পদপ্রার্থী হয়েছেন। নৌকা প্রতীক প্রত্যাশীদের মধ্যে আওয়ামী লীগ নেতা ছানোয়ার হোসেন ছানু যোগ্য প্রার্থী হিসেবে ডিজিটাল পৌরসভা গড়ার পত্যয়ে পৌরবাসীর দোয়া ও সমর্থন প্রত্যাশী হয়েছেন।