হোম » প্রধান সংবাদ » নারায়ণগঞ্জে বাড়িওয়ালার মার ধরে ভাড়াটিয়ার মৃত্যু

নারায়ণগঞ্জে বাড়িওয়ালার মার ধরে ভাড়াটিয়ার মৃত্যু

লথিফ রানাঃ বাড়িওয়ালাকে মুরগী বাকিতে না দেয়ায় বকেয়া ভাড়াকে ইস্যু করে মারধর করায় মেহেদী (৫২) নামের এক ভাড়াটিয়ার মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে নারায়ণগঞ্জ শহরের ১৮নং ওয়ার্ডের নলুয়া পাড়া এলাকায় ঘটনাটি ঘটে।

নিহতের স্বজন ও প্রত্যক্ষদর্শীদের বর্ননায় জানা যায়, মেহেদী তার পরিবার নিয়ে এলাকার মৃত মঞ্জু মিয়ার বাড়িতে বাসা ভাড়া নিয়ে থাকতেন। তাদের গত মাসের ভাড়া বাবদ ১৫ শত টাকা বকেয়া ছিল।

মৃত মঞ্জু মিয়ার ছেলে রানা তার আরো কয়েক সাথীকে নিয়ে বৃহস্পতিবার রাতে মেহেদীর ছেলে আল আমিনের মুরগীর দোকান থেকে বকেয়া ভাড়ার টাকার পরিবর্তে মুরগী নিতে চাইলে তাদের মাঝে কথা কাটাকাটি হয়।

এ ঘটনার একপর্যায়ে আল আমিনকে ডেকে এনে রানা তাকে মারধর করে। সে সময় মেহেদী তার ছেলে রানাকে রক্ষা করতে এগিয়ে গেলে রানা ও তার স্বজনেরা মেহেদীকেও মারধর করে আহত করে। স্থানীয় বাসিন্দারা এগিয়ে এসে আহত মেহেদীকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক মেহেদীকে মৃত বলে ঘোষণা করেন।

এ বিষয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতরা পলাতক আছে উল্লেখ করে তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে তিনি জানান।

error: Content is protected !!