হোম » অপরাধ-দুর্নীতি » নারায়ণগঞ্জ থেকে উধাও হওয়া ফ্রেশ চিনি পাবনা থেকে উদ্ধার, গ্রেফতার-৩

নারায়ণগঞ্জ থেকে উধাও হওয়া ফ্রেশ চিনি পাবনা থেকে উদ্ধার, গ্রেফতার-৩

নারায়ণগঞ্জ সদর প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের মেঘনা সুগার মিলের উধাও হওয়া ৩২০ বস্তা ফ্রেশ চিনি’র ২৫৯ বস্তা পাবনা থেকে উদ্ধার করেছে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা সংস্থা (ডিবি)। এ ঘটনায় আটক করা হয়েছে তিন জনকে। গ্রেফতারকৃতরা হলো মোঃ সুমন প্রামাণিক, তজম আলী ও জুবায়ের আহমেদ লিংকন। লুট হওয়া ৩২০ বস্তা চিনি’র বর্তমান বাজার মূল্য ৯ লাখ ৫০ হাজার টাকা।

বৃহস্পতিবার (৫ নভেম্বর) পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা শাখা এই বিষয়টি নিশ্চিত করেন ।

সংবাদ বিজ্ঞপ্তিতে ডিবি জানায়, ৩১ আক্টোবর শনিবার সকাল ছয়টায় সোনারগাঁয়ের মেঘনা সুগার মিল হইতে ট্রাক (ঢাকা মেট্রো-ট-২০-৮৪৫০) যোগে ৩২০ বস্তা ফ্রেশ চিনি সিলেট জেলার বড় লেখা’র এসএ ট্রেডার্স’র উদ্দেশ্যে প্রেরণ করা হয়।

ট্রাকের ড্রাইভার সুমন প্রামাণিক ও তার হেলপার সেই চিনি যথা স্থানে না পৌছিয়ে পাবনা জেলার ঈশ্বরদী থানা’র একটি বাজারে বিক্রি করে দেয়।

চিনি উদ্ধারের লক্ষ্যে ৪ নভেম্বর বুধবার নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক মোঃ হুমায়ূন কবির মোল্লা’র নেতৃত্বে বগুড়া জেলার শিবগঞ্জ থানায় ও পাবনা জেলার ঈশ্বরদী থানায় অভিযান চালানো হয়।

বুধবারের অভিযানে বগুড়া জেলার শিবগঞ্জ থানা হতে ট্রাক চালক সুমন প্রামানিককে গ্রেফতার করে তার কাছ থেকে ট্রাকটি উদ্ধার করে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ।

তার তথ্যের উপর ভিত্তি করে একই দিনে পাবনা জেলার ঈশ্বরদী থানা হতে চিনি ক্রেতা তজম আলীকে ১৫২ বস্তা চিনিসহ এবং তজম আলী’র দেয়া তথ্য মতে আরেক ক্রেতা জুবায়ের আহমেদ লিংকনকে ১০৭ বস্তা চিনিসহ গ্রেফতার করে ডিবি।

তাদেরকে আদালতে প্রেরণের বিষয়টি প্রক্রিয়াধীন আছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

error: Content is protected !!