হোম » প্রধান সংবাদ » সাংবাদিক নির্যাতনের ঘটনায় গাজীপুরে মানববন্ধন

সাংবাদিক নির্যাতনের ঘটনায় গাজীপুরে মানববন্ধন

কফিল মাহমুদ, গাজীপুর জেলা প্রতিনিধি :: এশিয়ান টিভি’র গাজীপুর জেলা প্রতিনিধি হোসাইন বাবু ও ক্যামেরাম্যান রাজিব প্রধানকে কর্তব্য কাজে বাধা, জখম ও শ্বাসরোধ করে হত্যা প্রচেষ্টার মূল নায়ক বিএনপি নেতা ভূমিদস্যু আক্তার মাস্টার ও তার বোন ইয়াসমিন ফারজানা সহ সকল আসামীদের দ্রুত আইনের আওতায় এনে কঠিনতম দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে গাজীপুরের বিভিন্ন সাংবাদিক সংগঠন একত্রিত হয়ে মানববন্ধন পালন করেছে।

রবিবার সকালে গাজীপুর জেলা প্রশাসকের কার্যালয় সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উক্ত মানববন্ধনে উপস্থিত সাংবাদিকরা বলেন, সাংবাদিকদের উপর নির্যাতন চালিয়ে, সত্য প্রকাশ থেকে তাদের বিরত রাখা যাবেনা। তারা তাদের পেশাগত দায়িত্ব পালনে অটল থাকবে।

এ সময় তারা আরও বলেন, দেশের যে কোন স্থানেই যে কোন সাংবাদিক অনিয়ম কারী, দুর্নীতিবাজ, ভূমিদস্যুদের দ্বারা নির্যাতনের স্বীকার হলে সারাদেশে, সাংবাদিক সংগঠন গুলোর পক্ষ থেকে প্রতিবাদের দূর্গ গড়ে তোলা হবে। হোসাইন বাবু ও রাজিব প্রধানের মত আর কোন সাংবাদিক যেন ভূমিদস্যুদের দ্বারা নির্যাতনের শিকার না হতে হয়, সেজন্য মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি জোরালো দাবি জানান তারা।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ সাংবাদিক জোট গাজীপুর জেলা কমিটির সাধারণ সম্পাদক মোঃ মোস্তাকিম খান, সাংগঠনিক সম্পাদক- মোঃ আশিকুর রহমান, জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম গাজীপুর জেলা কমিটি সহ-সভাপতি- সাইদুর রহমান, সাধারণ সম্পাদক- তারেক রহমান জাহাঙ্গীর, জাতীয় সাংবাদিক সংস্থা কেন্দ্রীয় কমিটি সদস্য- আশীষ কুমার. পূবাইল থানা প্রেসক্লাব- এর সাধারণ সম্পাদক – জুয়েল পাঠান, দৈনিক গণমানুষের আওয়াজ এর গাজীপুর জেলা প্রতিনিধি- কফিল মাহমুদ সহ গাজীপুরের বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকরা এ মানববন্ধনেে অংশগ্রহণ করেন।

### এসএসএস

error: Content is protected !!