হোম » Uncategorized » সিরাজগঞ্জ প্রেসক্লাবের আহবায়ক কমিটি গঠন

সিরাজগঞ্জ প্রেসক্লাবের আহবায়ক কমিটি গঠন

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জ জেলা সদরে কর্মরত সাংবাদিকদের বাতিঘর খ্যাত ঐতিহ্যবাহী সিরাজগঞ্জ প্রেসক্লাবের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। সোমবার সকাল ১০টায় প্রেসক্লাবের হলরুমে সিনিয়র সদস্য শহিদুল ইসলাম ফিলিপসের সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভায় উপস্থিত সকল সদস্যের সম্মতিক্রমে এ সিদ্ধান্ত গৃহিত হয়।

সিদ্ধান্ত মোতাবেক বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) জেলা প্রতিনিধি শহিদুল ইসলাম ফিলিপসকে আহবায়ক, বিদায়ী কমিটির প্রচার সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গাজী এস এইচ ফিরোজী ও সাবেক অর্থ সম্পাদক জহুরুল ইসলামকে সদস্য করে তিন সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।

বিদায়ী কমিটি সহ-সভাপতি ইসরাইল হোসেন বাবুর সঞ্চালনায় সাধারণ সভায় বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক আব্দুল কুদ্দুস, সাবেক সভাপতি হেলাল উদ্দিন, ইসমাইল হোসেন, বীর মুক্তিযোদ্ধা গাজী এস এইচ ফিরোজী, এস এম তফিজ উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা মান্না রায়হান, আব্দুল মজিদ সরকার, ফজল এ খোদা লিটন, শফিক মোহাম্মদ রুমন, খ. ম একরামুল হক, আমিনুল ইসলাম ও আব্দুস সামাদ সায়েম  প্রমূখ।

সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে মেয়াদত্তীর্ণ বিগত কমিটি (২০২১-২০২২) বিলুপ্ত ঘোষণা করা হয়।

এছাড়াও সভাপতি-সাধারণ সম্পাদক কর্তৃক একক সিদ্ধান্তে  টাঙানো ১৯ জনের তালিকা স্থগিত এবং কার্যনির্বাহী কমিটি বৈধ সভা ছাড়া নেয়া সকল সিদ্ধান্ত অকার্যকর বলে সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহিত হয়।

গঠিত আহবায়ক কমিটি নির্বাচন কমিশন গঠন পূর্বক আগামী ৯০ দিনের মধ্যে প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠানের জন্য সকল প্রকার ব্যবস্থা গ্রহণ করবেন।

সাধারণ সভাকে কেন্দ্র করে সিরাজগঞ্জ প্রেসক্লাবে নবীন-প্রবীণ সদস্যদের সমন্বয়ে মিলন মেলা বসেছিল। সাধারণ সভায় নতুন আহবায়ক কমিটি গঠনের এই সিদ্ধান্তে সকলের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছিল।

নতুন আহবায়ক কমিটিকে প্রেসক্লাবের সকল সদস্য ও বিভিন্ন মহলের প্রতিনিধিরা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। এই সভা সফল করার জন্য সভার আয়োজক সকল সদস্য, প্রশাসন ও বিভিন্ন স্তরের প্রতিনিধিদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

error: Content is protected !!