হোম » Uncategorized » পীরগঞ্জে ১৭ কবরের নয় ৮ টি কবরের কঙ্কাল চুরির সত্যতা মিলেছে

পীরগঞ্জে ১৭ কবরের নয় ৮ টি কবরের কঙ্কাল চুরির সত্যতা মিলেছে

আবু তারেক বাঁধন,পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জের পৌর শহরের পীরডাঙ্গী গোরস্থান থেকে ১৭ টি কবর থেকে লাশের কঙ্কাল চুরির মামলা তদন্তের প্রথম ধাপে ৪ আগষ্ট বৃহস্পতিবার নির্বাহী ম্যাজিষ্ট্রেটের উপস্থিতিতে কবরগুলো খুড়ে মোট ৮ টি কঙ্কাল চুরি যাওয়ার বিষয়ের  সত্যতা পেয়েছে পুলিশ।
এ বিষয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম  বলেছেন, কবর থেকে কঙ্কাল চুরির বিষয়ে মামলা হয়েছিল থানায়,  আদালতের অনুমোদন সাপেক্ষে কবর থেকে কঙ্কাল চুরির বিষয়টি কবর খুঁড়ে তদন্ত করা হয়েছে। ১৭ টি কবর কবর খুঁড়ে দেখা গেছে ছে ৮ টি কবরের মধ্যে কঙ্কাল পাওয়া যায়নি,বাকি গুলোতে আছে।
উল্লেখ্য, গত শুক্রবার রাতে পীরডাঙ্গী গোরস্তানের প্রায় ১৭ টি পুরাতন কবর খুড়ে কঙ্কাল চুরির ঘটনা ঘটে। শনিবার সকালে বিষয়টি জানা জানি হলে মানুষের ঢল নামে সেখানে। ঘটনাস্থল পরিদর্শন করেন জেলা প্রশাসক মাহবুবুর রহমান ও পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন সহ স্থানীয় জনপ্রতিনিধি ও প্রশাসনের কর্মকর্তারা।
থানায় মামলা দায়েরের প্রেক্ষিতে পুলিশ নির্বাহী ম্যাজিষ্ট্রেট কামরুল হাসান সোহাগের উপস্থিতিতে কবরগুলো খুড়ে ৮ টি কবর  থেকে কঙ্কাল চুরির বিষয়ে নিশ্চিত হয়েছে তবে কে বা কারা এ ঘটনায় সম্পৃক্ত এ ব্যাপারে কোন কিছু বলতে পারেননি।
error: Content is protected !!