হোম » প্রযুক্তি » ঠাকুরগাঁওয়ে বিজিবির রংপুর রিজিয়ন আন্তঃ ব্যাটালিয়ন ফায়ারিং প্রতিযোগিতা

ঠাকুরগাঁওয়ে বিজিবির রংপুর রিজিয়ন আন্তঃ ব্যাটালিয়ন ফায়ারিং প্রতিযোগিতা

মোঃ ইসলাম ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে বিজিবির রংপুর রিজিয়ন আন্তঃ ব্যাটালিয়ন ফায়ারিং প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। মঙ্গলবার ঠাকুরগাঁও ৫০ বিজিবি ফায়ারিং গ্রাউন্ডে এ প্রতিযোগিতা ও পুরস্কার বিরতনী এবং সমাপনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ঠাকুরগাঁও ৫০ বিজিবির আয়োজনে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে বক্তব্য দেন প্রধান অতিথি রংপুর রিজিয়নের রিজিয়ন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল এবিএম নওরোজ এহসান, বিএসপি, পিএসসি। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও সেক্টর সদর দপ্তরের সেক্টর কমান্ডার কর্নেল এস এম আজাদ, এসইউপি, ঠাকুরগাঁও ৫০ বিজিবির ইঞ্জিনিয়ার্স অধিনায়ক লে: কর্ণেল এস এম মোস্তাফিজুর রহমান, পিএসসি, রংপুর রিজিয়ন সদরসহ রংপুর রিজিয়নের অধিনস্থ ব্যাটালিয়নের অধিনায়ক ও অন্যান্য অফিসার, জুনিয়র কর্মকর্তা, পদবীধারী ও তালিকাভুক্ত বর্ডার গার্ডসদস্য, অসামরিক কর্মচারী এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

ফায়ারিং প্রতিযোগিতায় ফুলবাড়ী ব্যাটালিয়ন (২৯ বিজিবি) চ্যাম্পিয়ন এবং দিনাজপুর ব্যাটালিয়ন (৪২ বিজিবি) রানার আপ হয়। ঠাকুরগাঁও ব্যাটালিয়নের (৫০ বিজিবি)’র নম্বর-৬৯৫৭৭ ল্যান্স নায়েক মো: আনোয়ার হোসেন শ্রেষ্ঠ ফায়ারার হিসেবে নির্বাচিত হন। পরে চ্যাম্পিয়ন, রানার আপ ও শ্রেষ্ঠ ফায়ারারকে পুরস্কার প্রদান করেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ।

-উল্লেখ্য, গত ২৩ অক্টোবর প্রতিযোগিতার উদ্বোধন করেন ঠাকুরগাঁও সেক্টর সদর দপ্তরের সেক্টর কমান্ডার কর্ণেল এস এম আজাদ, এসইউপি। প্রতিযোগিতায় রংপুর রিজিয়নের অধিনস্থ ১৫টি ব্যাটালিয়ন অংশগ্রহন করে।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!