হোম » খেলা » লোভনীয় বেতনে আল ইত্তিহাদে বেনজেমা

লোভনীয় বেতনে আল ইত্তিহাদে বেনজেমা

আওয়াজ অনলাইন: রিয়াল মাদ্রিদ থেকে আনুষ্ঠানিকভাবে বিদায় নেওয়ার কয়েক ঘণ্টার মাথায় নতুন ক্লাবে যোগ দিলেন ফরাসি তারকা করিম বেনজেমা। তিন বছরের চুক্তিতে সৌদি চ্যাম্পিয়ন আল ইত্তিহাদে যোগ দিলেন এই ফরাসি স্ট্রাইকার। পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর মতো মোটা অঙ্কের পারিশ্রমিক পাবেন বেনজেমা।

গতকাল মঙ্গলবার (৬ জুন) জনপ্রিয় ফুটবলভিত্তিক ওয়েবসাইট গোল ডটকমের প্রতিবেদন অনুযায়ী, তিন বছরের চুক্তি করেছেন বেনজেমা। প্রতি মৌসুমে ২০০ মিলিয়ন ইউরো পারিশ্রমিক পাবেন সদ্য সাবেক এই রিয়াল তারকা। সৌদি প্রো লিগের চ্যাম্পিয়ন দলটি তাদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে এ তথ্য নিশ্চিত করেছে।

ইত্তিহাদের টুইটার অ্যাকাউন্ট থেকে বেনজেমার চুক্তি স্বাক্ষরের কয়েকটি ছবি পোস্ট করা হয়েছে। ক্যাপশনে লেখা হয়, ‌‘করিম বেনজেমা, আমাদের সবচেয়ে নতুন সুপারস্টারের সঙ্গে পরিচয় করিয়ে দিচ্ছি। তিনি শিগগিরই আমাদের স্টেডিয়াম আলোকিত করার জন্য প্রস্তুত আছেন।’

সৌদি প্রো লিগের দল আল নাসরে গত জানুয়ারিতে যোগ দিয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। এবার সৌদি প্রো লিগে চ্যাম্পিয়ন হয়েছে আল ইত্তিহাদ, তবে বেনজেমাকে দলে টেনে নিজেদের শক্তিমত্তা আরও বাড়াল দলটি। সৌদি প্রো লিগে লিওনেল মেসির যোগ দেওয়া নিয়েও গুঞ্জন চলছে। সেখানকার ক্লাব আল হিলাল আর্জেন্টাইন তারকাকে বড় অঙ্কের প্রস্তাব দিয়েছে। সংবাদমাধ্যম গোল ডট কমের তথ্যমতে, মেসি আল হিলালকে এক বছর অপেক্ষা করতে বলেছেন।

error: Content is protected !!