হোম » খেলা » ১০ মিনিটেই শেষ মেসিদের ম্যাচের টিকেট!

১০ মিনিটেই শেষ মেসিদের ম্যাচের টিকেট!

আওয়াজ অনলাইন: বিশ্বকাপ জয়ের পর আর্জেন্টিনার প্রতি ভক্ত-সমর্থকদের ভালোবাসা বেড়েছে কয়েকগুণ। এশিয়ার ফুটবল ভক্তদের বিশাল অংশের মন আগে থেকেই জয় করেছিল আর্জেন্টিনা। তবে এটি আরও বাড়ে কাতার বিশ্বকাপ জেতার পর। বিশ্বকাপের পর নিজ দেশে দুটি প্রীতি ম্যাচ খেলেছিল আর্জেন্টিনা। সেগুলোতে দর্শকদের অবিস্মরণীয় সাড়া পড়েছিল। নিজ দেশের পর এবার এশিয়া সফরে বের হবে দলটি। চীন ও ইন্দোনেশিয়ায় দুটো প্রীতি ম্যাচ খেলবে তারা। চীনে অনুষ্ঠেয় প্রথম প্রীতি ম্যাচ নিয়ে সমর্থকদের মধ্যে দারুণ উন্মাদনা কাজ করছে।

আগামী ১৫ জুন চীনের রাজধানী বেইজিংয়ে অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নামবে আকাশি-নীলরা। বেইজিংয়ের ওয়ার্কার্স স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচটি। স্টেডিয়ামটির দর্শক ধারণক্ষমতা ৬৮ হাজার। গতকাল সোমবার (৫ জুন) প্রথম দফায় ম্যাচের টিকেট ছেড়েছিল কর্তৃপক্ষ। ১০ মিনিটেই শেষ হয়ে যায় টিকেট, এ তথ্য জানিয়েছে আর্জেন্টাইন সংবাদমাধ্যম মুন্ডো আলবিসেলেস্তে।

গতকাল প্রকাশিত সংবাদমাধ্যমটির একটি প্রতিবেদনে জানা যায়, আর্জেন্টিনা-অস্ট্রেলিয়া ম্যাচের টিকেট ছাড়ার ১০ মিনিটের মধ্যেই সব বিক্রি হয়ে যায়। তবে, কতগুলো টিকেট ছাড়া হয়েছিল, সে ব্যাপারে কিছু জানা যায়নি।

মেসিদের ম্যাচ বলে কথা! টিকেটের চাহিদা আকাশচুম্বী থাকাই স্বাভাবিক। টিকেটের দামও বেশ চড়া। সর্বনিম্ন মূল্য ধরা হয়েছে ৮২ মার্কিন ডলার, যা বাংলাদেশি মুদ্রায় প্রায় আট হাজার ৮১৫ টাকা। টিকেটের সর্বোচ্চ মূল্য ধরা হয়েছে ৬৭৫ ডলার বা প্রায় ৭২ হাজার ৫৬০ টাকা। দাম যতই হোক, লিওনেল মেসি-ডি মারিয়াদের মতো ফুটবল তারকাদের কাছ থেকে দেখার সুযোগ হাতছাড়া করতে চাইছেন না কেউ। তবে এ ম্যাচের টিকেট ‘হস্তান্তরযোগ্য’ নয়। টিকেটের সঙ্গে সংযুক্ত করা হয়েছে ক্রেতার ছবি ও আইডি। দ্বিতীয় দফায় এ ম্যাচের টিকেট ছাড়া হবে আগামী ৮ জুন।

error: Content is protected !!