হোম » খেলা » কিংস-শেখ রাসেল লড়াইয়ের উত্তাপ

কিংস-শেখ রাসেল লড়াইয়ের উত্তাপ

আওয়াজ অনলাইন: গত লিগে বসুন্ধরা কিংসের সঙ্গে মুখোমুখি দুই দেখাতেই হেরেছিল শেখ রাসেল। আজকের ম্যাচেও তা-ই হবে এমনটা ভাবার কারণ নেই। এই মৌসুমের প্রথম দেখায় কিন্তু মাঠের খেলায় কেউ কাউকে হারাতে পারেনি। মৌসুমের প্রথম টুর্নামেন্ট স্বাধীনতা কাপের ফাইনালে উঠেছিল দুই দল। ১২০ মিনিট পর্যন্ত তাদের আলাদা করা যায়নি। শেষ পর্যন্ত কিংস শিরোপা ঘরে তোলে টাইব্রেকারে।

চার মৌসুম পর রাসেল ওই টুর্নামেন্টেই প্রথম ফাইনালে খেলে। এরপর সেই ১২০ মিনিটের লড়াই। জুলফিকার মাহমুদের এই দলটিকে তাই আগেরগুলোর সঙ্গে মেলানো যাবে না।

আজকের ম্যাচের আগে কিংস কোচ অস্কার ব্রুজোনও বলে রেখেছেন, ‘এই মৌসুমে এখনো পর্যন্ত যতগুলো দলের মুখোমুখি হয়েছি, তার মধ্যে সবচেয়ে শক্ত প্রতিপক্ষ ছিল শেখ রাসেল। যদিও আমরা সব প্রতিপক্ষের বিপক্ষেই সমান প্রস্তুতি নিয়ে নামি, এই ম্যাচেও তার অন্যথা হবে না।’

গত মৌসুমে হ্যাটট্রিক শিরোপা জেতা কিংস এ মৌসুমেও একই রকম ছন্দে। স্বাধীনতা কাপ ও লিগ মিলিয়ে ১২ ম্যাচে এখনো পর্যন্ত হারেনি তারা।

 

রাসেলের সঙ্গে জেতা টাইব্রেকারটি ধরলে জিতেছে সব ম্যাচেই। এই কিংসকে থামানো কঠিন মানেন শেখ রাসেল গোলরক্ষক আশরাফুল ইসলামও, ‘খুবই ভালো মানের বিদেশি খেলোয়াড় নিয়ে কিংস আসলেই অনেক শক্তিশালী দল। ওদের আক্রমণভাগের দরিয়েলতন, রোবিনহো ম্যাচে পার্থক্য গড়ে দেওয়ার মতো।

 

আমাদের এই ম্যাচ জিততে হলে অনেক ভালো খেলতে হবে। স্বাধীনতা কাপের ফাইনালে খেললেও লিগে এখনো পর্যন্ত আমরা অতটা ধারাবাহিক নই। কোনো ম্যাচে হয়তো ভালোভাবে জিতছি, কিন্তু কোনোটিতে আবার প্রত্যাশিত ফল পাচ্ছি না। আজ নিজেদের সেরাটাই দিতে হবে।’

error: Content is protected !!