হোম » খেলা » পোরশায় অনুষ্ঠিত হলো শেখ কামাল অ্যাথলেটিক্স প্রতিযোগিতা ২০২৩

পোরশায় অনুষ্ঠিত হলো শেখ কামাল অ্যাথলেটিক্স প্রতিযোগিতা ২০২৩

পোরশা প্রতিনিধি: নওগাঁর পোরশা উপজেলার ৬ ইউনিয়নের বিভিন্ন স্কুল ও মাদ্রাসার সমন্বয়ে অনুষ্ঠিত হলো শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিক্স প্রতিযোগিতা ২০২৩।

আজ বৃহস্পতিবার উপজেলার প্রাণকেন্দ্র নিতপুর মডেল স্কুল এন্ড কলেজ মাঠে সকাল ১০ টায় শুরু হয় এ প্রতিযোগিতা।

দিনব্যাপী এ অনুষ্ঠানে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের সহযোগিতায় ইউনিয়ন পর্যায়ে মাদ্রাসা ও স্কুল অ্যাথলেটিক প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীরা জেলা পর্যায়ে অংশগ্রহণের লক্ষ্যে উপজেলা পর্যায়ে অংশগ্রহণ করেন।

“আজকে পোরশা উপজেলা ছাত্র-ছাত্রীদের একটা আনন্দের দিন যে পোরশা উপজেলার প্রাণকেন্দ্র নিতপুর  সদরে নিতপুর স্কুল এন্ড কলেজের মাঠে বিভিন্ন ধরনের খেলা উপভোগ করবে একে অপরের সাথে বিভিন্নভাবে পরিচিতি হবে এই যে পরিচিতি হবে এবং বন্ধুত্ব তৈরি হবে এর মাধ্যমে আমরা আমাদেরকে বিকাশ ঘটাবো খেলার মধ্য দিয়ে আমরা প্রথম স্থান অধিকার করব এতে আমাদের গর্ব ইত্যাদি প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানের উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ জাকির হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্যে উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ কাজিবুল ইসলাম এ সব কথা বলেন।

মোঃ এনামুল হক চেয়ারম্যান এক নম্বর নিতপুর ইউনিয়ন পরিষদ জনস্বাস্থ্য প্রকল্প অফিসার মিলন কুমার গাঙ্গুরিয়া ইউনিয়নের সদস্য মোঃ আল মামুন সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক মন্ডলী ছাত্র-ছাত্রী অভিভাবক সাংবাদিক প্রমুখ উপস্থিত ছিলেন
ইসমাইল হোসেন

error: Content is protected !!