হোম » খেলা » টঙ্গীতে বিভিন্ন প্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী বিতরণ

টঙ্গীতে বিভিন্ন প্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী বিতরণ

টঙ্গী প্রতিনিধি: গাজীপুরের টঙ্গীতে সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য বেগম শামসুন নাহার ভূঁইয়া এম.পির (৩১৩) অনুকূলে ক্রীড়া পরিদপ্তরের রাজস্ব বাজেটের আওতায় (২০২০-২০২১) অর্থ বছরের ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে। ক্রীড়া সামগ্রীগুলো ছিলো ফুটবলসহ ক্রিকেট ব্যাট, বল, হেলমেড, গ্লাফস, পেডসহ ইত্যাদি।

গতকাল সোমবার বিকেলে টঙ্গীর নোয়াগাঁও’র নিজ বাসভবনে টঙ্গীসহ গাজীপুরের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান ও ক্রীড়া ক্লাব সমূহ প্রতিষ্ঠানের কর্তৃপক্ষের হাতে এসব ক্রীড়া সামগ্রীগুলো তুলে দেন বেগম শামসুন নাহার ভূঁইয়া এম.পি। এই সময় সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজের অধ্যক্ষ মো: ওয়াদুদুর রহমান, হাজী সাইদ ল্যাবরেটরি স্কুলের কর্তৃপক্ষ মো: সৈয়দ আতিক, আমজাদ আলী সরকার পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের সহ-প্রধান শিক্ষক মো: আব্দুর রাজ্জাক মিয়া, ক্রীড়া শিক্ষিকা ফাতেমা বেগম ও শিক্ষক মো: জাহান্দার হোসাইনসহ প্রমূখ উপস্থিত ছিলেন।

পড়ালেখার পাশাপাশি খেলাধুলার মানোন্নয়নের জন্য তাঁর এই ভূমিকার প্রশংসা জানিয়ে এ সময় বেগম শামসুন নাহার এমপির প্রতি নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন তারা।

error: Content is protected !!