হোম » ধর্ম » অধ্যাপক ড. ওসমান হায়দার চৌধুরীর কুলখানি,দু’আ ও স্মৃতিচারণ সভা

অধ্যাপক ড. ওসমান হায়দার চৌধুরীর কুলখানি,দু’আ ও স্মৃতিচারণ সভা

সিনিয়র রিপোর্টার (টঙ্গী,ঢাকা): বিশিষ্ট অর্থনীতিবিদ এবং সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক ডাঃ বি চৌধুরীর শ্যালক অধ্যাপক ড. ওসমান হায়দার চৌধুরীর কুলখানি,দু’আ ও স্মৃতিচারণ সভা আজ রবিবার বা’দ যোহর টঙ্গীর এরশাদনগরে অনুষ্ঠিত হয়।মরহুমের পরিবারবর্গের উদ্যোগে এবং আঞ্জুমানে হেদায়েতুল উম্মত,বাংলাদেশ এর সার্বিক ব্যবস্থাপনায় আয়োজিত কুলখানি,দু’আ ও স্মৃতিচারণ সভায় সভাপতিত্ব করেন সংগঠনের কেন্দ্রীয় মহাসচিব আলহাজ্ব এম এ সাত্তার মন্ডল।

পরিবারের পক্ষ থেকে মরহুম অধ্যাপক ড. ওসমান হায়দার চৌধুরীর কর্মময় জীবনের উপর সংক্ষিপ্ত আলোচনা করেন তার ভাই জনাব মোঃ শাহীন,বিকল্প যুবধারার কেন্দ্রীয় সভাপতি ও আঞ্জুমানে হেদায়েতুল উম্মতের আজীবন সদস্য উপাধ্যক্ষ মোঃ আসাদুজ্জামান বাচ্চু, মাদ্রাসা ও এতিমখানার প্রিন্সিপাল মুফতি বোরহানউদ্দিন প্রমূখ।মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত পরিচালনা করেন আঞ্জুমানের কেন্দ্রীয় মসজিদের খতিব মাওলানা মীর মাসুদুর রহমান কাসেমী।

দু’আ ও স্মৃতিচারণ শেষে আঞ্জুমানে হেদায়েতুল উম্মত,বাংলাদেশের কেন্দ্রীয় এতিমখানা ও মাদ্রাসার তিন শতাধিক ছাত্র-শিক্ষকের মধ্যে উন্নতমানের খাবার(সবজি,বড় মাছ,গরুর গোশত,মুরগীর গোশত,মুড়িঘন্ট ও মিস্টান্ন) পরিবেশন করা হয়।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন 49 নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাবেক কমিশনার মোঃ বজলুর রহমান, আঞ্জুমানে হেদায়েতুল উম্মত কেন্দ্রীয় কমিটির কোষাধ্যক্ষ মোঃ মোশাররফ হোসেন,নির্বাহী সদস্য নূরুল আমিন, আবুল বাশার ও অত্র প্রতিষ্ঠানের প্রধান হিসাব রক্ষক মোঃ হূমায়ুন কবীর।

error: Content is protected !!